Kylian Mbappe | FIFA World Cup 2022 : কাতারে এমবাপের জীবনে 'গোলাপ' বসন্ত! ট্রান্স মডেল কি তাহলে এখন অতীত?

Kylian Mbappe's rumoured girlfriend Rose Bertram: কিলিয়ান এমবাপের জীবনে এসেছে নতুন বসন্ত। ট্রান্স মডেল ইনেস রাউয়ের সঙ্গে নাকি সম্পর্কে ইতি টেনেছেন তিনি। জানা যাচ্ছে এমবাপে প্রেমে পড়েছেন ফরাসি মডেল রোজ বারটামের সঙ্গে।

Updated By: Dec 15, 2022, 02:11 PM IST
Kylian Mbappe | FIFA World Cup 2022 : কাতারে এমবাপের জীবনে 'গোলাপ' বসন্ত! ট্রান্স মডেল কি তাহলে এখন অতীত?
এমবাপের জীবনে নতুন ভালোবাসা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিলিয়ান এমবাপের (Kylian Mbappe) আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই। লিওনেল মেসি (Lionel Messi) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) পর, ফুটবল আকাশ আলোকজ্জ্বল করে রেখেছেন এই ফরাসি তারা। রাশিয়ার পর কাতার বিশ্বকাপেও (FIFA World Cup 2022) এমবাপে বুঝিয়ে দিচ্ছেন যে, আগামী তাঁকে দেখতেই আসবে। এখনই GOAT-দের তালিকায় নিজের নাম নথিভুক্ত করিয়ে নিয়েছেন। মাঠে ও মাঠের বাইরে শিরোনামে থাকাটা প্যারিস সাঁ জাঁ-র (Paris Saint-Germain F.C) বছর তেইশের ফুটবলারের কাছে নতুন কিছু নয়। দুরন্ত ড্রিবলিং, বল নিয়ে চিতার মতো দৌড় ও ফটোফিনিশি যেমন এমবাপের বৈশিষ্ট্য, ঠিক তেমনই তাঁর হদয়েরও কিছু বৈশিষ্ট্য রয়েছে। প্রেম-ভালোবাসায় ভালো থাকেন এমবাপে। 

আরও পড়ুনFrance vs Morocco | FIFA World Cup 2022: কাতারে কে থামাবে এই নীল ঝড়! বুক ফুলিয়ে ফের ফাইনালে ফ্রান্স

এতদিন জানা গিয়েছিল যে, এমবাপে চুটিয়ে প্রেম করছেন ফ্রান্সের প্রথম ট্রান্স মডেল ইনেস রাউয়ের সঙ্গে। তবে বিশ্বকাপের আবহে এখন বাজারে নতুন খবর। শোনা যাচ্ছে ইনেস নাকি এমবাপের জীবনে অতীত হয়ে গিয়েছেন। এমবাপের মনে এখন 'গোলাপ' বসন্ত। এমবাপে ডেট করছেন বেলজিয়ামে জন্মানো ফ্রান্স নিবাসী রোজ বারটামের সঙ্গে। বছর সাতাশের রোজ ইতিমধ্যেই প্যারিসের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছেন। ১৩ বছর বয়স থেকেই রোজ  L'Oreal ও H&M -এর মতো বিশ্ব বিখ্যাত ব্র্যান্ডের সঙ্গে কাজ করছেন। এখন রোজের বয়স ২৭। শোনা যাচ্ছে এমবাপেকে তাতাতে তিনিও নাকি ফ্রান্স থেকে চলে এসেছেন কাতারে। তবে এমবাপেই রোজের জীবনের প্রথম পিসিএজি প্লেয়ার নন, ডাচ ডিফেন্ডার গ্রেগরি ভ্যান ডার উইয়েলের সঙ্গে চার বছর সম্পর্কে ছিলেন রোজ। ২০১২-২০১৬ পর্যন্ত ভ্যান ডার খেলেছেন পিএসজি-তে। তখন রোজ ছিলেন ভ্যান ডারের বিশেষ মানুষ। এখন শোনা যাচ্ছে এমবাপের সঙ্গেই নাকি সম্পর্কে আছেন রোজ। যদিও কেউই এই নিয়ে কোনও কথা বলেননি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.