COVID-19 বিধির তোয়াক্কা না করে বন্ধুদের নিয়ে বাড়িতে পার্টি! চরম বিপাকে Lionel Messi!

বার্সোলোনার বন্ধুবান্ধবদের নিজের বাড়িতে ডেকে ডিনার পার্টি দিয়েছিলেন লিওনেল মেসি 

Updated By: May 5, 2021, 06:47 PM IST
COVID-19 বিধির তোয়াক্কা না করে বন্ধুদের নিয়ে বাড়িতে পার্টি! চরম বিপাকে Lionel Messi!

নিজস্ব প্রতিনিধি: বার্সোলোনার (Barcelona) বন্ধুবান্ধবদের নিজের বাড়িতে ডেকে, ডিনার পার্টি দিয়েছিলেন লিওনেল মেসি (Lionel Messi)! আর এতেই বিপাকে পড়লেন তিনি। কোভিড (COVID-19) বিধি মেনে ৬ জনকেই আমন্ত্রণ করার অনুমোদন ছিল বার্সার আর্জেন্তাইন রাজপুত্রের। কিন্তু কোভিড বিধি ভেঙে তিনি ছয়ের অনেক বেশি সংখ্যক মানুষকেই বাড়িতে ডেকেছিলেন। এই খবর প্রকাশ্যে আসার পরেই মেসির বিরুদ্ধে এবার শাস্তিমূলক ব্যবস্থা নিতে চলেছে লা লিগা (La Liga)। এমনটাই রিপোর্ট স্প্যানিশ মিডিয়ার।
 
একাধিক রিপোর্ট বলছে যে, মেসি ইচ্ছা করে কোভিড বিধি ভাঙেননি। বাড়ির বাইরে তিনি বার্বিকিউ পার্টির ব্যবস্থা করেছিলেন। প্রতিটি প্লেয়ার ও তাঁদের পার্টনারের জন্য একটি করে টেবিল রেখেছিলেন সামাজিক দূরত্ব বজায় রেখেই। কিন্তু এসব বলে আর ছাড় পাবেন না মেসি। কারণ লা লিগা ও স্প্যানিশ সরকার সাফ জানিয়ে দিয়েছে ৬ জনের বেশি একত্রিত হওয়া যাবে না। যদিও বার্সার ফুটবলাররা নিয়ম ভাঙেননি বলেই যুক্তি দিয়েছেন। তাঁরা জানিয়েছেন, খেলোয়াড়রা সকলেই একটা বড় বায়ো বাবলের অংশ। অন্যদিকে তাঁদের পার্টনাররা রয়েছেন অপর বায়ো বাবলে। তবে এখন যা পরিস্থিতি লা লিগা এই নিয়ে তদন্ত করেই পদক্ষেপ নিতে চলেছে।

মেসির জোড়া গোলে গত সপ্তাহে বার্সা ৩-২ হারিয়েছে ভ্যলেন্সিয়াকে। লা লিগার খেতাবি দৌড়ে ফের একবার মেসি অ্যান্ড কোং। এই মুহূর্তে ৭৬ পয়েন্ট নিয়ে একে অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid)। ৭৪ পয়েন্ট নিয়ে দু নম্বরে রিয়াল মাদ্রিদ (Real Madrid) ও তিনে বার্সা। গোল পার্থক্যে রিয়ালের থেকে পিছিয়ে রয়েছে কাতালান ক্লাব। আগামী শনিবার রোনাল্ড কোম্যানের শিষ্যরা দিয়েগো সিমিওনের টিমের মুখোমুখি হবে। জমজমাট এই ম্যাচে মেসিরা নিজেদের ঘরের মাঠ ন্যু ক্যাম্পে খেলবে। কোপা দেল রে জয় সেলিব্রেশন ও লা লিগার শেষ চার ম্যাচের আগে দলকে চাঙ্গা করতেই মেসি পার্টি দেন বলেই খবর।