Mohamed Salah: পরিবারের সঙ্গে বড়দিন পালন করে বিতর্কে 'বিধর্মী' মহম্মদ সালাহ!

কাতার বিশ্বকাপে যোগ্যতা অর্জন করতে পারেনি মিশর। তবে ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু হওয়ার আগে মাঠে ফিরে এসেছেন তিনি। ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানাতে সপরিবারে একটি ছবি পোস্ট করেন সালাহ।

Updated By: Dec 26, 2022, 06:42 PM IST
Mohamed Salah: পরিবারের সঙ্গে বড়দিন পালন করে বিতর্কে 'বিধর্মী' মহম্মদ সালাহ!
পরিবারের সঙ্গে বড়দিন পালনে মজে ছিলেন মহম্মদ সালাহ। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুসলমান (Muslims) হয়েও খ্রিস্টানদের (Christians) উৎসব পালন করছেন!এমন মন্তব্য করে লিভারপুলের (Liverpool) তারকা মহম্মদ সালাহকে (Mohammad Salah) তীব্র আক্রমণ করলেন নেটিজেনরা। পরিবারের সঙ্গে মিশরের (Egypt) ফুটবল তারকার বড়দিন (Christmas) অনেকেই 'পাপ' বলে মনে করেছেন। নিজের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন লিভারপুল তারকা, এমনটাই মত নেটিজেনদের। তবে এই প্রথম নয়। অন্য ধর্মের উৎসবে শুভেচ্ছা জানানোয় নেটিজেনদের তোপের মুখে পড়েছেন একাধিক ক্রীড়া তারকা।

কাতার বিশ্বকাপে যোগ্যতা অর্জন করতে পারেনি মিশর। তবে ইংলিশ প্রিমিয়ার লিগ (English Premier League) শুরু হওয়ার আগে মাঠে ফিরে এসেছেন তিনি। ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানাতে সপরিবারে একটি ছবি পোস্ট করেন সালাহ। সুন্দর করে সাজানো ক্রিসমাস ট্রিয়ের সামনে দুই মেয়েকে নিয়ে সস্ত্রীক ছবি তুলেছেন তিনি। ক্যাপশনের মাধ্যমে সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন সালাহ।  

এই ছবি দেখেই নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ হয়ে ওঠেন। একজনের মতে,'মুসলিম হয়ে কখনই বড়দিন পালন করা যায় না। কারণ ইসলামের নিয়ম অনুযায়ী, ঈশ্বরের কোনও সন্তান থাকতে পারে না। আর মনে করা হয়, বড়দিন হল ঈশ্বরের পুত্রের জন্মদিন।' সালাহর নামের সঙ্গে নবী হজরত মহম্মদের নাম জড়িয়ে রয়েছে। সেই প্রসঙ্গ টেনে আর এক নেটিজেনের মন্তব্য,'আমাদের নবী মহম্মদ কখনই বড়দিন পালন করতেন না। নিজের সঙ্গে নবীর নাম জড়িয়ে রাখার যোগ্যতাও নেই সালাহর। অবিলম্বে ওর নাম পালটে দেওয়া দরকার।' 

আরও পড়ুন: Virat Kohli and Surya Kumar Yadav: কোহলির 'বিরাট' ইনিংস থেকে সূর্যের আগুনে শতরান, ২০২২-এ ভারতের সেরা সাত ইনিংস

আরও পড়ুন: Cameron Green, IPL Mini Auction 2023: পাঁচ উইকেট নিয়ে ওয়ার্নকে ছুঁলেন আইপিএল নিলামে ১৭.৫ কোটি পাওয়া ক্যামেরুন গ্রিন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mohamed Salah (@mosalah)

তবে এমন নেতিবাচক মন্তব্য করলেও, সালাহ পালটা মন্তব্য করতে চাননি। এবারের মতো গত বছরও তাঁকে এই একই কারণে তিনি বিতর্কে জড়িয়েছিলেন। তবে তাই বলে সালাহ নিজেকে বদলাতে রাজি নন। নিজের মতো করে খোলা মনে বাঁচতে চান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.