নিজস্ব প্রতিবেদন : কলকাতায় খেলতে এসেই বিপাকে পড়ে গেলেন মহম্মদ শামি। স্ত্রী হাসিন জাহাঁর অভিযোগের ভিত্তিতে এবার নড়ে চড়ে বসল প্রশাসন। সোমবার ইডেনে ম্যাচ শেষ হতেই মঙ্গলবার সকালে মহম্মদ শামির কাছে পৌঁছে গেল লালবাজারের সমন। বুধবার দুপুর দু'টোয় লালবাজারে হাজিরার নির্দেশ দিল কলকাতা পুলিস।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- গলি ক্রিকেট খেললেন সচিন, ভাইরাল ভিডিও


শামির বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, বধূ নির্যাতন, ধর্ষণ, খুনের চেষ্টা এমনকী ম্যাচ গড়াপেটা সহ একাধিক অভিযোগ তুলে আদালতে মামলা করেছেন হাসিন জাহাঁ। ম্যাচ গড়াপেটার অভিযোগে শামির বিরুদ্ধে তদন্তে নামে ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও ম্যাট গড়াপেটা অভিযোগ থেকে মুক্ত হন তিনি। কিন্তু এই সময়ে কলকাতায় ছিলেন না ভারতীয় পেসার। পরে দুর্ঘটনায় আহত শামিকে দেখতে দিল্লি গিয়েছিলেন হাসিন। মেয়ের সঙ্গে দেখা করলেও হাসিনের সঙ্গে কথা বলেননি শামি।


আরও পড়ুন- রবিবার কলকাতায় এলেন শামি


এদিকে দিল্লির হয়ে আইপিএলে খেলতে রবিবারই কলকাতায় পা রাখেন শামি। সোমবার কলকাতার বিরুদ্ধে ম্যাচ খেলেন তিনি। আইপিএলের সফরসূচির মধ্যেই এবার শামিকে তলব করা হল লালবাজারে। বধূ নির্যাতন, বিবাহ বহির্ভূত সম্পর্ক-সহ স্ত্রী হাসিন জাহাঁর একাধিক অভিযোগের ভিত্তিতে শামিকে জিজ্ঞাসাবাদ করবে কলকাতা পুলিসের গোয়েন্দারা।


এদিকে শামির দাদা হাসিব আহমেদকেও জিজ্ঞাসাবাদের জন্য বুধবার দুপুরে ডেকে পাঠিয়েছে লালবাজার। ১৪ এপ্রিল হাসিবকে ডাকা হলেও কয়েকদিন সময় চেয়ে নেন শামির দাদা।