Shami-র জন্য তাঁর জীবনে আর কোনও জায়গা নেই, ছোট্ট ইঙ্গিতে বোঝালেন হাসিন জাহান

ভারতীয় ক্রিকেট সমর্থকদের অনেকেরই মনে এখনও প্রশ্ন রয়েছে, শামি ও হাসিনের সম্পর্ক কি আর জোড়া লাগার সম্ভাবনা আছে!

Updated By: Feb 1, 2021, 05:02 PM IST
Shami-র জন্য তাঁর জীবনে আর কোনও জায়গা নেই, ছোট্ট ইঙ্গিতে বোঝালেন হাসিন জাহান

নিজস্ব প্রতিবেদন-  একের পর এক গুরুতর অভিযোগ করেছিলেন তিনি। সেই অভিযোগের তালিকায় মহম্মদ শামি (Mohammed Shami) ও তাঁর পরিবারের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা, গার্হস্থ্য হিংসা, মানসিক অত্য়াচারের মতো গুরুতর ব্যাপার ছিল। ভারতীয় দলের তারকা পেসার শামি অবশ্য বারবার সেই অভিযোগ খারিজ করেছেন। তবে হাসিন জাহান (Hasin Jahan) দাবি করে গিয়েছেন, শামির সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। এমনকী, শামির পরিবারের লোকজন তাঁকে শারীরিক ও মানসিক অত্যাচার করেছে বলেও অভিযোগ ছিল হাসিনের। একটা সময় শামির উত্তরপ্রদেশের গ্রামেও পৌঁছে গিয়েছিলেন হাসিন। সেখানে থানায় তাঁকে আটক করে রেখেছিল পুলিস। তবে হাসিন এখনও ন্য়ায়বিচারের আশায় রয়েছেন।

ভারতীয় ক্রিকেট সমর্থকদের অনেকেরই মনে এখনও প্রশ্ন রয়েছে, শামি ও হাসিনের সম্পর্ক কি আর জোড়া লাগার সম্ভাবনা আছে! মেয়ে আইরা এখন থাকে মায়ের সঙ্গে. শামি Social Media-তে একের পর এক পোস্ট করে বুঝিয়ে দেন, মেয়েকে ছাড়া তিনি একাকিত্মে ভোগেন। তা হলে কি মেয়ে আইরাই দুজনের সম্পর্ক ফের জোড়া লাগার আধার হতে পারে! সেই সম্ভাবনা কি আছে এখনও! শামি এই সম্পর্ক নতুন করে শুরু করার ব্যাপারে কি ভাবেন বলা মুশকিল। তবে হাসিন জাহানের (Hasin Jahan) একটি পোস্ট দেখার পর বলাই যায়, তিনি আর পুরনো সম্পর্ক নতুন করে শুরু করার ব্যাপারে ভাবছেন না। মেয়ে আইরার একটি ছবি Instagram-এ পোস্ট করে হাসিন লিখলেন, Aairah Jahan. 

আরও পড়ুন-  IND VS ENG: এক টেক্সটাইল ইঞ্জিনিয়ারের হাতে ঝুলছে ভারতের ভাগ্য

তাঁদের এখনও Divorce হয়নি। তবে শামি ও হাসিন আর এক একসঙ্গে থাকেন না। ২০১৪ সালের এপ্রিল মাসে শামি ও হাসিনের বিয়ে হয়েছিল। কয়েক বছর পরই দুজনের সম্পর্কে ফাটল ধরে।  

.