Mohammed Shami: রাতের লন্ডনের ফাঁকা রাস্তায় কী দেখলেন শামি? দেখুন গা ছমছমে ভিডিয়ো!

ফ্যানেদের উদ্দেশে শামি লিখলেন, "প্রথম রিয়াল ভিডিও, শেষ পর্যন্ত দেখুন"।

Updated By: Aug 12, 2021, 11:52 AM IST
Mohammed Shami: রাতের লন্ডনের ফাঁকা রাস্তায় কী দেখলেন শামি? দেখুন গা ছমছমে ভিডিয়ো!

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই লর্ডসে শুরু ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট (India vs England 2nd Test)। কিন্তু লর্ডসে নামার আগে রীতিমতো 'ভয়'-এ কাঁপছেন ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। 

ইনস্টাগ্রামে শামি একটি গা ছমছমে ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে শামি লন্ডনের ফাঁকা রাস্তায় গাড়ি করে যাচ্ছেন। চারপাশের পরিবেশ রীতিমতো সিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত নামিয়ে দেবে। শামি ভিডিয়োটিতে 'ভৌতিক' পরিবেশ তৈরি করার জন্য ব্যাকগ্রাউন্ড মিউজিকেও ব্যবহার করেছেন ভয় ধরানো সাউন্ড। ফ্যানেদের উদ্দেশে শামি লিখলেন, "প্রথম রিয়াল ভিডিও, শেষ পর্যন্ত দেখুন"।

আরও পড়ুন: Lovlina Borgohain: রাজকীয় সংবর্ধনায় ঘরে ফিরেলন লভলিনা বড়গোহাঁই

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজ টেস্টে ৪ উইকেট নিয়েছেন শামি। ভাল ছন্দেই আছেন তিনি। আশা করা যাাচ্ছে যে লর্ডসেও ঝলসাবেন তিনি। ট্রেন্ট ব্রিজ টেস্ট বৃষ্টির জন্য ড্র হয়ে গিয়েছিল। জয়ের দোরগোড়ায় থেকেও ভারতের স্বপ্নভঙ্গ হয়। বিরাট কোহলি অ্যান্ড কোং চাইবে লর্ডস টেস্ট জিততে সিরিজে এগিয়ে যেতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.