Mohammed Shami : কোভিডকে হারিয়েই ফের আগুনে বোলিং! মাঠে নেমে রহিত-রাহুলদের বার্তা দিলেন শামি

Mohammed Shami : বোলিং অনুশীলনের সময় মহম্মদ শামি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন,যাতে তাঁকে তার খামারবাড়িতে নেটে বোলিং অনুশীলন করতে দেখা যাচ্ছে।  

Updated By: Oct 2, 2022, 07:51 PM IST
Mohammed Shami : কোভিডকে হারিয়েই ফের আগুনে বোলিং! মাঠে নেমে রহিত-রাহুলদের বার্তা দিলেন শামি
অনুশীলনে নেমে পড়লেন মহম্মদ শামি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২৮ সেপ্টেম্বর নিজের কোভিড মুক্ত হওয়ার সার্টিফিকেট সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছিলেন। জাতীয় নির্বাচকদের টনক নড়েনি। এ বার নিজের বোলিং করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিলেন মহম্মদ শামি। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ও হেড কোচ রাহুল দ্রাবিড়কে যেন বার্তা দিলেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপে নামার জন্য তিনি শারীরিক ও মানসিক ভাবে একেবারে তৈরি। সম্ভবত আগামি ৬ অক্টোবর অস্ট্রেলিয়া উড়ে যাবে ভারতীয় দল। সেই বিমানে শামি উঠবেন কিনা সেটাই দেখার। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তাঁকে স্ট্যান্ড বাই হিসেবে রাখার পর থেকে গর্জে উঠেছিল গোটা দেশ। এহেন 'সহেসপুর এক্সপ্রেস'-কে দেখে নেওয়ার জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়েছিল। তবে করোনায় আক্রান্ত হওয়ার জন্য সেই সিরিজে তাঁর খেলা হয়নি। এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলেও জায়গা পাননি শামি। জসপ্রীত বুমরা পিঠের চোট থেকে ছিটকে যাওয়ার পর তাঁর জায়গায় দলে এসেছেন মহম্মদ সিরাজ। সেটা একেবারেই ভাল ভাবে নেননি শামি। দল ঘোষণা হওয়ার কিছুক্ষণ পরেই ইনস্টাগ্রামে কোভিড নেগেটিভ সার্টিফিকেট তুলে ধরেছিলেন। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 

আরও পড়ুন: Shikhar Dhawan, IND vs SA : 'গব্বর'-এর হাতে জাতীয় দলের দায়িত্ব, সুযোগ পেলেন বাংলার মুকেশ, শাহবাজ

আরও পড়ুন: Jasprit Bumrah : কেমন চোটে ভুগছেন বুমরা? সুস্থ হয়ে মাঠে ফিরতে কতদিন লাগবে? জেনে নিন

তবে এতেও জাতীয় নির্বাচকদের মন গলেনি। রবিবার প্রোটিয়াসদের বিরুদ্ধে একদিনের দলেও তাঁকে রাখেনি চেতন শর্মার জাতীয় নির্বাচক মণ্ডলী। তাই কি তিনি নেটমাধ্যমে বোলিং করার ভিডিয়ো পোস্ট করলেন? সেটা নিয়ে এই মুহূর্তে আলোচনা তুঙ্গে। কঠিন অনুশীলন শুরু করেছেন শামি। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ারও করেছেন। এই জোরে বোলার লিখেছেন, ‘যাত্রা অব্যাহত রয়েছে।’ ভিডিয়োতে শামিকে স্টাম্প উপড়ে ফেলতে দেখা গিয়েছে। চলতি বছর ১৭ জুলাই ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার তাঁকে একদিনের ম্যাচ খেলতে দেখা গিয়েছিল। শেষ পর্যন্ত কি তিনি অস্ট্রেলিয়াগামী বিমানে বসতে পারবেন? সেটাই দেখার বিষয়। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.