WATCH | Mohammed Shami: চোট-আঘাত অতীত, বোলিং শুরু শামির, ভিডিয়ো ভাইরাল

Mohammed Shami starts bowling in the nets: বল হাতে ট্রেনিং শুরু করে দিলেন মহম্মদ শামি। বোঝাই যাচ্ছে যে, তিনি এখন অনেকটা ফিট। এবার শুধু আগুন ঝলসানোর অপেক্ষা।

Updated By: Jul 17, 2024, 05:23 PM IST
WATCH | Mohammed Shami: চোট-আঘাত অতীত, বোলিং শুরু শামির, ভিডিয়ো ভাইরাল
শামি নেমে পড়লেন মাঠে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের তারকা পেসার তিনি। তবে পঞ্চাশ ওভারের বিশ্বকাপের (2023 ODI World Cup) পর থেকে আর মাঠেই নামতে পারেননি মহম্মদ শামি (Mohammed Shami)। দীর্ঘদিন গোড়ালির চোটে ভোগা শামিকে বাধ্য় হয়েই গত মার্চের মাঝামঝি সময়ে বিদেশে গিয়ে অস্ত্রোপচার করাতে হয়েছিল। কাজে দেয়নি ইঞ্জেকশনও। তবে শামি এখন অনেকটাই ফিট। 

আরও পড়ুন: বিরাট ধাক্কা খেলেন জিজি, ৫ নামই নাকচ বোর্ডের, তবে রইলেন ১!

৩৩ বছরের উত্তরপ্রদেশের ক্রিকেটার নেটে বল হাতে নেমে পড়লেন। বোলিং শুরু করে দিলেন শামি। নিজেই ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে, ধীর গতিতেই রান-আপ নিয়ে উইকেট-টু-উইকেট বল করার চেষ্টা করছেন তিনি। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে বিসিসিআইয়ের মেডিক্য়াল টিমের পর্যবেক্ষণে রয়েছেন শামি। ভিডিয়ো পোস্ট করে শামি ক্য়াপশন দিয়েছেন, Vibing with the latest, grinding for the greatest। নেট সেশনের ভিডিয়োর সঙ্গেই শামি জুড়ে দিয়েছেন বিশ্বকাপে তাঁর আগুনে পারফরম্য়ান্সের ঝলক।

বিশ্বকাপে বারবার শিরোনামে উঠে এসেছেন শামি। প্রথম চার ম্যাচ তাঁকে খেলায়নি টিম ম্যানেজমেন্ট। কিন্তু ৭ ম্যাচে তিনি একাই ২৪ উইকেট তুলে নেন আগুনে পারফরম্যান্সে। হয়েছেন বিশ্বকাপের সর্বাধিক উইকেট শিকারিও। শামি মারাত্মক লাইন-লেন্থ-সুইং বিপক্ষের কাছে ছিল ত্রাসের বিজ্ঞাপন। এবার দেখা যাক শামি কত তাড়াতাড়ি জাতীয় দলে ফিরতে পারেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আগামী বছর গৌতম গম্ভীরের শিষ্য়দের সামনে রয়েছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। আগামী চার মাসের মধ্য়ে ভারত ১০টি টেস্টও খেলবে।  ভারত প্রথমে পদ্মাাপারের দেশকে আমন্ত্রণ জানাচ্ছে জোড়া টেস্ট ও তিন ম্য়াচের টি-২০ সিরিজ খেলার জন্য়। সেপ্টেম্বর-অক্টোবর জুড়ে ভারত-বাংলাদেশ। বাংলাদেশ ফিরে গেলে আসছে কিউয়িরা। খেলা অক্টোবর-নভেম্বর জুড়ে। তিন টেস্ট খেলবে ভারত-নিউ জিল্য়ান্ড। আগামী বছরের প্রথম মাসেই আসছেন ব্রিটিশরা। রোহিত শর্মাদের সঙ্গে তাঁরা পাঁচটি টি-২০ ও তিনটি ওয়ানডে খেলবে। খেলা চলবে জানুয়ারি-ফেব্রুয়ারি উইন্ডো জুড়ে। এখন দেখার কত দ্রুত শামি ফিরতে পারেন গম্ভীরের সংসারে! 

আরও পড়ুন: ঘরেই চলল গুলি! প্রয়াত ম্যাথিউজ-থরাঙ্গাদের অধিনায়ক, কে দায়ী?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.