শামির বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর কপি দিল্লি পাঠাল হাসিন

বিসিসিআইয়ের নির্দেশে শামির বিরুদ্ধে তদন্ত শুরু করছে দুর্নীতি দমন শাখার প্রধান নীরজ কুমার। সেই মর্মে বৃহস্পতিবারই বিসিসাইয়ের দফতরে শামিকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয় বলেও সূত্রের খবর। 

Updated By: Mar 16, 2018, 02:28 PM IST
শামির বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর কপি দিল্লি পাঠাল হাসিন

 

 

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের স্পিডস্টার মহম্মদ শামির বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে একাধিক তথ্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে তুলে দিলেন হাসিন জাহান। বৃহস্পতিবার শামি-পত্নী হাসিন জাহানের আইনজীবী জাকির হোসেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "লালবাজারে শামির বিরুদ্ধে যে অভিযোগ আমরা দায়ের করেছি তার কপি বিনোদ রাইকে পাঠানো হয়েছে।"

আরও পড়ুন- ফিফা র‍্যাঙ্কিংয়ে ৯৯ নম্বরে সুনীলরা
 

প্রসঙ্গত, শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার যে অভিযোগ উঠেছে, তার বিরুদ্ধে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআইয়ের নির্দেশে শামির বিরুদ্ধে তদন্ত শুরু করছে দুর্নীতি দমন শাখার প্রধান নীরজ কুমার। সেই মর্মে বৃহস্পতিবারই বিসিসাইয়ের দফতরে শামিকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয় বলেও সূত্রের খবর। 

আরও পড়ুন- আন্তর্জাতিক ক্রিকেটে স্বীকৃতি পেল নেপাল

উল্লেখ্য, মহম্মদ শামি পাকিস্তানি তরুণী আলিশবার থেকে টাকা নিয়েছেন এবং ওই টাকা দিয়েছেন ইংল্যান্ডে বসবাসকারী ব্যবসায়ী অনাবাসী ভারতীয় মহম্মদ ভাই, এই অভিযোগ এনেছেন স্বয়ং শামি পত্নী হাসিন জাহান। লালবাজারে অভিযোগ দায়ের করার পর সেই সব তথ্যই বিসিসিআইয়ের কাছে তুলে দিয়েছেন তিনি। এর আগে হাসিন জাহানের অভিযোগের ভিত্তিতেই শামির সঙ্গে চুক্তি পুনর্নবীকরণ করেনি বোর্ড।

.