Mohammed Siraj: টিম ইন্ডিয়ার অন্দরমহলের খবর চাই! তারকা পেসারের কাছে বেটিংয়ের প্রস্তাব

Mohammed Siraj reports corrupt approach made during India-Australia ODI series: বেটিংয়ে প্রচুর টাকা খুইয়েছেন। এবার আর কোনও ঝুঁকি না নিয়ে করতে চাইছেন বেটিং। তাই টিম ইন্ডিয়ার অন্দরমহলের খবরের জন্য মরিয়া হয়ে উঠলেন এক ব্যক্তি। তিনি সরাসরি মহম্মদ সিরাজকেই দেন অসাধু প্রস্তাব।

Updated By: Apr 19, 2023, 01:24 PM IST
Mohammed Siraj: টিম ইন্ডিয়ার অন্দরমহলের খবর চাই! তারকা পেসারের কাছে বেটিংয়ের প্রস্তাব
সিরাজ পেলেন বেটিংয়ের প্রস্তাব!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর প্রয়োজন ভারতীয় দলের অন্দরমহলের সব খবর। আর সেই বুঝেই সে বেটিং করবে! হায়দরাবাদের এক বাস ড্রাইভারের কাছ থেকে এমনই প্রস্তাব পেয়েছেন জাতীয় দলের তারকা পেসার মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। প্রাক আইপিএল ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia) ওয়ানডে সিরিজ চলাকালীনই সিরাজকে দেওয়া হয়েছে এই অসাধু প্রস্তাব। আর সিরাজ এই ঘটনার কথা জানিয়েছেন বিসিসিআই-এর দুর্নীতি দমন শাখায় অর্থাৎ অ্যান্টি করাপশান ইউনিট ওরফে এসিইউ-তে (BCCI's Anti Corruption Unit, ACU)। সিরাজ এই মুহূর্তে খেলছেন আইপিএল (IPL 2023) । রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) জার্সিতে দেখা যাচ্ছে তাঁকে। আইপিএল খেলার ফাঁকেই সিরাজের এই খবরে শোরগোল ফেলে দিল।

আরও পড়ুনWATCH | Rahul Dravid: বিরাট-রোহিতরা আইপিএলে, দ্রাবিড় সমুদ্রের গভীরে, মাছেদের পৃথিবীতে!

বিসিসিআই-এর এক আধিকারিক সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন, 'সিরাজের কাছে যিনি প্রস্তাব দিয়েছেন, তিনি কোনও বুকি নন। ম্যাচে বেটিং করায় তিনি আসক্ত। আর বেটিং করতে গিয়েই সে প্রচুর টাকা খুইয়েছে। ফলে ভিতরের খবর নিয়েই আবার বেটিং করার পরিকল্পনা করেছিল। যদিও সিরাজ আমাদের সঙ্গে সঙ্গে এই ঘটনার ব্যাপারে অবগত করেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী কর্তৃপক্ষ ওই ব্যক্তিকে আটক করেছে। আরও বিশদে তথ্য আসবে।'২০১৩ সালে আইপিএল চলার সময় স্পট ফিক্সিং কাণ্ডে জড়িয়ে গ্রেফতার হয়েছিলেন তিন ভারতীয় ক্রিকেটার-শান্তাকুমারণ শ্রীসন্থ, অজিত চান্ডিলা ও অঙ্কিত চহ্বণ। এই ঘটনার পর থেকেই বিসিসিআই-এর দুর্নীতি দমন শাখা অতিরিক্ত সক্রিয় হয়েছে। এসিইউ থেকে প্লেয়ারদের বাধ্যতামূলক ওয়ার্কশপ করতে হয়। কোনও ক্রিকেটারের কাছে যদি অসাধু প্রস্তাব আসে এবং তিনি তা সময় মতো না জানান, তাহলে তাঁকে শাস্তি ভোগ করতেও হয়। ক্রিকেটে কোনও ভাবেই যেন স্পট-ফিক্সিংয়ের ছায়া না পড়ে, এই লক্ষ্যেই লড়াই চালিয়ে যাচ্ছে ক্রিকেটীয় বোর্ডগুলি। একেবারে কড়া হাতেই দমন করা হচ্ছে অপরাধীদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.