শাকিবকে কুপিয়ে খুনের হুমকি দেওয়া মহসিন গ্রেফতার

এদিকে শাকিবকে প্রাণনাশের হুমকি দেওয়ার বিষয়টি বেশ গুরুত্বের সঙ্গে দেখার পাশাপাশি ওই যুবককে খুঁজতে থাকে বাংলাদেশের পুলিস।

Updated By: Nov 17, 2020, 12:44 PM IST
শাকিবকে কুপিয়ে খুনের হুমকি দেওয়া মহসিন গ্রেফতার
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: শাকিবকে কুপিয়ে খুন করার হুমকি দেওয়া যুবক মহসিন তালুকদারকে সিলেট থেকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দক্ষিণ সুনামগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৯ এর এএসপি কামরুজ্জামান ও সুনামগঞ্জ র‌্যাব কমান্ডার ফয়সাল আহমেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে। কলকাতায় কালী পুজোর উদ্বোধন করতে যাবার জন্য শাকিবকে কুপিয়ে টুকরো টুকরো করে খুনের হুমকি দেয় মহসিন তালুকদার নামে ওই যুবক।

সিলেটের শাহপুর তালুকদার পাড়ার বাসিন্দা মহসিন তালুকদার রবিবার মধ্যরাতে ফেসবুক ভিডিয়োতে শাকিবকে হত্যার হুমকি দেন। সঙ্গে অকথ্য ভাষায় তাঁকে গালিগালাজও করেন।  এরপর ভোরের দিকে ফের লাইভে আসেন ওই ব্যক্তি। রাতের ভিডিয়োর জন্য প্রথমে দুঃখ প্রকাশ করার পাশাপাশি শাকিবকে জাতির কাছে ক্ষমা চাওয়ার জন্য অনুরোধ করেন। এরপর শাকিব ক্ষমাও চেয়ে নেন।

এদিকে শাকিবকে প্রাণনাশের হুমকি দেওয়ার বিষয়টি বেশ গুরুত্বের সঙ্গে দেখার পাশাপাশি ওই যুবককে খুঁজতে থাকে বাংলাদেশের পুলিস। সোমবার রাতেই সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ায় মহসিনের বাড়ি ঘেরাও করে পুলিস। তখন তাকে পাওয়া যায়নি। এদিকে এই ঘটনায় সোমবার রাতেই সিলেটের জালালাবাদ থানায় মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন থানার এসআই মাহবুব মোর্শেদ। (তথ্যসূত্র: প্রথম আলো)

 

আরও পড়ুন - খুনের হুমকি! বিতর্ক না বাড়িয়ে ক্ষমা চাইলেন শাকিব

.