ইস্টবেঙ্গল না মোহনবাগান? রবিবারের ডার্বিতে কাকে সমর্থন করছেন দেব?

রবিবার নিরাপত্তার কড়াকড়ি থাকছে যুব ভারতীতে। ম্যাচ শুরু দুপুর ৩ টেয়।

Updated By: Sep 1, 2019, 07:47 PM IST
ইস্টবেঙ্গল না মোহনবাগান? রবিবারের ডার্বিতে কাকে সমর্থন করছেন দেব?

সুখেন্দু সরকার 

রবিবার মরসুমের প্রথম ডার্বি। ডাঙায় ইলিশ-চিংড়ির যুদ্ধ ঘিরে ধুন্ধুমারকাণ্ড। ঘটি- বাঙালের লড়াইয়ে বাংলা দ্বিখণ্ডিত হয় ওই একটা দিন। ডার্বির ২ দিন আগে দুই দলের কোচ ফুটবলারদের নিয়ে হয়ে গেল সাংবাদিক বৈঠক। সেখানে হাজির অভিনেতা তথা সাংসদ দেব। রবিবার কোন দলের সমর্থক দেব? সাংবাদিকদের প্রশ্নে শ্যাম ও কূল রক্ষা করলেন নায়ক।  

পছন্দের দল কোনটা? ঘটি-বাঙালের লড়াইয়ের আঁচ এড়াতে ডিপ্লোম্যাটিক জবাব দিলেন নায়ক। বললেন, ''দুই দলকেই আমার আগাম শুভেচ্ছা রইল। ইস্টবেঙ্গল-মোহনবাগান ডার্বি তো বাঙালির উৎসব। সবাই বসে থাকে এই ম্যাচটা দেখার জন্য। ভারতীয় ফুটবলের মানটা উন্নত হোক। আমার বিশ্বাস ভারতীয় ফুটবলকে বাঁচিয়ে রেখেছে এই দুটো ক্লাব। "

সেই সঙ্গে ডার্বি যাঁরা দেখতে যাবেন সেই সব দর্শকদের কাছে দেবের অনুরোধ, " দিনের শেষে কে জিতছে বা কে হারছে সেটা বড় কথা নয়। স্পোর্টসম্যান স্পিরিট যেন বজায় থাকে। খেলার জয় হোক। ম্যাচ শেষে ঝামেলা যেন না হয়। ভালোবাসা যেন থাকে। " 

ক্রিকেট নিয়ে 'লে ছক্কা' আর বক্সিং নিয়ে 'চ্যাম্প' ছবিতে অভিনয় করেছেন দেব। ফুটবল নিয়ে এখনও ছবি করা হয়নি। ভালো চিত্রনাট্য পেলে ভবিষ্যতে ফুটবল নিয়েও ছবি করার আগ্রহ রয়েছে তাঁর।

আরও পড়ুন- রবিবার কলকাতা ডার্বিতে সোনার কয়েনে টস, দর্শকদের জন্য থাকছে বিমা

.