নির্ধারিত সময়ের আগেই বকেয়া বেতনের ৫০% মিটিয়ে দিল মোহনবাগান

কয়েকদিন আগেই মোহনবাগান কর্তারা, ফুটবলারদের এসএমএস করে জানিয়েছিলেন যে দুই কিস্তিতে তাঁদের সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়া হবে।

Updated By: Jun 16, 2020, 09:38 PM IST
নির্ধারিত সময়ের আগেই বকেয়া বেতনের ৫০% মিটিয়ে দিল মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: কথা রাখলেন মোহনবাগান কর্তারা।  নির্ধারিত সময়ের আগেই সবুজ মেরুন ফুটবলারদের বকেয়া বেতনের ৫০ শতাংশ মিটিয়ে দিলেন তাঁরা। কয়েকদিন আগেই মোহনবাগান কর্তারা, ফুটবলারদের এসএমএস করে জানিয়েছিলেন যে দুই কিস্তিতে তাঁদের সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়া হবে।

SMS-এর মাধ্যমে বলা হয়েছিল ৩০ জুনের মধ্যে প্রথম কিস্তির টাকা দেওয়া হবে। সেই ডেডলাইনের প্রায় দু সপ্তাহ আগেই বকেয়া বেতনের ৫০ শতাংশ মিটিয়ে দিলেন বাগান কর্তারা। শুধু ফুটবলাররাই নন, বকেয়া বেতন মেটানো হয়েছে কোচ আর সাপোর্ট স্টাফদেরও। মোহনবাগান এর অর্থ সচিব দেবাশিস দত্ত জানিয়েছেন ২০ জুলাইয়ের অনেক আগেই দ্বিতীয় কিস্তির টাকাও মিটিয়ে দেওয়া হবে।

করোনা পরিস্থিতিতেও ফুটবলারদের বেতন কাটার পথে হাঁটেনি মোহনবাগান। চুক্তি মতোই টাকা মিটিয়ে দেওয়া হচ্ছে বেইটিয়াদের। বর্তমান পরিস্থিতিতে বাগান কর্তাদের উদ্যোগে স্বাভাবিকভাবেই খুশি ফুটবলাররা। পরবর্তী সময় ফেডারেশন এর কাছ থেকে আই লিগের চ্যাম্পিয়নশিপের পুরস্কার মূল্য পেয়ে গেলে ঘোষণা মতো ফুটবলারদের ইন্সেন্টিভও মিটিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন মোহনবাগান কর্তারা।

আরও পড়ুন - 'দাদা' সৌরভের জন্যই সাহসী স্পিনার হয়ে উঠেছি, বললেন ভাজ্জি 

Tags:
.