শীর্ষে থাকা নেরোকাকে হারিয়ে আই লিগ জমিয়ে দিল মোহনবাগান

লিগে নেরোকার আর একটি মাত্র ম্যাচ বাকি থাকলেও মিনার্ভার এখনও বাকি আছে ৪ টি ম্যাচ, সেখানে ইস্টবেঙ্গলের বাকি ৩ টি ম্যাচ। নেরোকাকে হারিয়ে মোহনবাগান কিন্তু আই লিগের পয়েন্ট টেবিলে সাপ লুডোর লড়াই জমিয়ে দিল।

Updated By: Feb 18, 2018, 06:00 PM IST
শীর্ষে থাকা নেরোকাকে হারিয়ে আই লিগ জমিয়ে দিল মোহনবাগান

ওয়েব ডেস্ক: আই লিগের শীর্ষে থাকা নেরোকা এফসিকে তাদের মাঠে হারিয়ে আবার লিগ জমিয়ে দিল মোহনবাগান। গোকুলামের কাছে হারের ধাক্কা কাটিয়ে রবিবার দু-দু'বার পিছিয়ে পরেও ৩-২ গোলে জিতল শঙ্করলাল চক্রবর্তীর দল। ফলে লিগ চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে মিনার্ভা এবং ইস্টবেঙ্গলের সুবিধা হল।

আরও পড়ুন- আর ভুল নয়! ইংল্যান্ড সফরে আগেই সেদেশে যাচ্ছে টিম ইন্ডিয়া

রবিবার ইম্ফলে ম্যাচের ১৬ মিনিটে সুভাষ সিংয়ের গোলে এগিয়ে যায় নেরোকা। ৩ মিনিট পরেই পেনাল্টি থেকে বাগানকে সমতায় ফেরান দিপান্ডা ডিকা। এরপর ২৪ মিনিটের মাথায় ফেলিক্স চিডির গোলে আবার এগিয়ে যায় নেরোকা। ৩০ মিনিটে ফের ডিকার গোলে সমতায় ফেরে মোহনবাগান। এই নিয়ে লিগে ১১ গোল হয়ে গেল দিপান্ডা ডিকার। জন্মদিনে জোড়া গোল করলেন বাগানের ক্যামেরুনের স্ট্রাইকারটি। প্রথমার্ধের ইনজুরি টাইমে আক্রাম মোঘরাভির গোলে এগিয়ে যায় এবার মোহনবাগান। দ্বিতীয়ার্ধ জুড়ে চলে টান-টান লড়াই। সমতা ফেরানোর লক্ষ্যে মরিয়া হয়ে ওঠে পাহাড়ের দলটি। কিন্তু ৯০ মিনিট শেষে স্কোরলাইন অপরিবর্তিত থেকে যায়, মোহনবাগান-৩, নেরোকা এফসি-২। 

মোহনবাগানের কাছে হারলেও ১৭ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে আই লিগের শীর্ষেই থাকল নেরোকা এফসি। ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দু নম্বরে মিনার্ভা। ১৫ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিগে তিন নম্বরে ইস্টবেঙ্গল। লিগে নেরোকার আর একটি মাত্র ম্যাচ বাকি থাকলেও মিনার্ভার এখনও বাকি আছে ৪ টি ম্যাচ, সেখানে ইস্টবেঙ্গলের বাকি ৩ টি ম্যাচ। নেরোকাকে হারিয়ে মোহনবাগান কিন্তু আই লিগের পয়েন্ট টেবিলে সাপ লুডোর লড়াই জমিয়ে দিল।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

  

.