ডিকার জোড়া গোলে ডার্বি জিতল মোহনবাগান

 আইলিগের ফিরতি ডার্বিতেও বাজিমাত মোহনবাগানের। মাঝপথে দলের কোচ বদল হলেও চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখল সবুজ মেরুন দল। দুই-শূন্য গোলে ইস্টবেঙ্গলকে হারিয়ে আইলিগ জমিয়ে দিল শঙ্করলাল চক্রবর্তীর ছেলেরা।

Updated By: Jan 21, 2018, 04:16 PM IST
ডিকার জোড়া গোলে ডার্বি জিতল মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: আইলিগের ফিরতি ডার্বিতেও বাজিমাত মোহনবাগানের। মাঝপথে দলের কোচ বদল হলেও চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখল সবুজ মেরুন দল। দুই-শূন্য গোলে ইস্টবেঙ্গলকে হারিয়ে আইলিগ জমিয়ে দিল শঙ্করলাল চক্রবর্তীর ছেলেরা।

এদিন মোহনবাগানের পক্ষে জোড়া গোল করে সবুজ মেরুন জনতার নয়নের মনি হয়ে গেলেন ক্যামেরুনের স্ট্রাইকার ডিপান্ডা ডিকা। খেলার শুরুতেই ডিকার গোলে মোহনবাগান এগিয়ে যায়। ৩৭ মিনিটে রেনিয়ারের কর্নার থেকে অসাধারণ ভলিতে গোল করে ব্যবধান বাড়ান ডিকাই। এই জয়ের ফলে দশ ম্যাচে মোহনবাগানের পয়েন্ট দাঁড়াল ষোল। ইস্টবেঙ্গলের এগারো ম্যাচে পয়েন্ট সংখ্যা উনিশ।

আরও পড়ুন - মাত্র ১ টাকায় ১০ কিলোমিটার ছোটে এই স্কুটার, কয়েকদিনের মধ্যেই শুরু হবে ডেলিভারি

এদিন ইস্টবেঙ্গল বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও জালে বল জড়াতে পারেনি। লাল হলুদ চোখের মণি প্লাজাও এদিন ফ্লপ। প্রথমার্ধে কর্নার থেকে প্লাজার একটি গোল বাতিল হয় অফসাইডের জন্য। দ্বিতীয়ার্ধে মরিয়া চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি তারা।  

.