ম্যাঞ্চেষ্টার সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে মোনাকো

অঘটনের চ্যাম্পিয়ন্স লিগে এবার চমক দিল মোনাকো। ম্যাঞ্চেষ্টার সিটিকে অ্যাওয়ে গোলের নিয়মে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে  ফরাসি এই ক্লাব। বুধবার রাতে তিন-এক গোলে নাটকীয় জয় পায় মোনাকো। দুই পর্বের টাই ৬-৬ গোলে শেষ হলেও অ্যাওয়ে ম্যাচে বেশি গোল করায় কোয়ার্টার ফাইনালে লিওনার্ডো জার্দিমের দল। ঘরের মাঠে পাঁচ-তিন গোলে জিতে ফিরতি পর্বে নেমেছিল পেপ গুয়ার্দিওলার ম্যান সিটি। নিজেদের ডেরায় অবশ্য স্বপ্নের শুরু করে মোনাকোর। এমবাপের গোলে এগিয়ে যায় ফরাসি দলটি। কিছুক্ষণের মধ্যে গোল করে ব্যবধান আরও বাড়ান ফ্যাবিনহো।

Updated By: Mar 17, 2017, 09:09 AM IST
ম্যাঞ্চেষ্টার সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে মোনাকো

ওয়েব ডেস্ক: অঘটনের চ্যাম্পিয়ন্স লিগে এবার চমক দিল মোনাকো। ম্যাঞ্চেষ্টার সিটিকে অ্যাওয়ে গোলের নিয়মে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে  ফরাসি এই ক্লাব। বুধবার রাতে তিন-এক গোলে নাটকীয় জয় পায় মোনাকো। দুই পর্বের টাই ৬-৬ গোলে শেষ হলেও অ্যাওয়ে ম্যাচে বেশি গোল করায় কোয়ার্টার ফাইনালে লিওনার্ডো জার্দিমের দল। ঘরের মাঠে পাঁচ-তিন গোলে জিতে ফিরতি পর্বে নেমেছিল পেপ গুয়ার্দিওলার ম্যান সিটি। নিজেদের ডেরায় অবশ্য স্বপ্নের শুরু করে মোনাকোর। এমবাপের গোলে এগিয়ে যায় ফরাসি দলটি। কিছুক্ষণের মধ্যে গোল করে ব্যবধান আরও বাড়ান ফ্যাবিনহো।

আরও পড়ুন  কোহলির চোট গুরুতর নয়, আজ তিনি মাঠে নামতে পারবেন

দ্বিতীয়ার্ধে গোল করে সিটিকে ম্যাচে ফিরিয়ে আনেন লেরোয় সানে। অ্যাওয়ে গোলের নিয়মে তখন ম্যান সিটির কোয়ার্টার ফাইনালে ওঠা নিশ্চিত। এরপর ফের নাটকীয় পট পরিবর্তন। বাকাইউকোর গোলে ম্যাচের স্কোর তিন-এক করে মোনাকো। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি সিটি। শেষ বাঁশি বাজতেই মোনাকোর ফুটবলারদের সেলিব্রেশন শুরু। সিটি ছিটকে যাওয়ায় ইংল্যান্ডের একমাত্র ক্লাব হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে লেস্টার সিটি।

আরও পড়ুন   টানটান লড়াইয়ের মাঝে ঋদ্ধিমান সাহা দিলেন হাসির টাটকা বাতাস

 

.