সৌরভ, সচিন, বিরাটের পর এবার আইএসএলে দল কিনলেন ধোনি

ইন্ডিয়ান সুপার লিগে দল কিনলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি, বিরাট কোহলির  পর নয়া লিগের সঙ্গে যুক্ত হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। আইএসএলে চেন্নাইয়াইন এফসির সহযোগী মালিক হলেন ক্যাপ্টেন কুল। অমিতাভ পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেধে চেন্নাই দলের মালিক হিসেবে দেখা যাবে মাহিকে। আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনয়াক ধোনি। এবার আইএসএলেও  চেন্নাই দলের মুখ হলেন তিনি।

Updated By: Oct 6, 2014, 05:02 PM IST
সৌরভ, সচিন, বিরাটের পর এবার আইএসএলে দল কিনলেন ধোনি

ওয়েব ডেস্ক: ইন্ডিয়ান সুপার লিগে দল কিনলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি, বিরাট কোহলির  পর নয়া লিগের সঙ্গে যুক্ত হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। আইএসএলে চেন্নাইয়াইন এফসির সহযোগী মালিক হলেন ক্যাপ্টেন কুল। অমিতাভ পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেধে চেন্নাই দলের মালিক হিসেবে দেখা যাবে মাহিকে। আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনয়াক ধোনি। এবার আইএসএলেও  চেন্নাই দলের মুখ হলেন তিনি।

চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ চ্যাম্পিয়ন হওয়ার পরই গতির লড়াইয়ে নামেন মহেন্দ্র সিং ধোনি। রবিবার বুদ্ধ ইন্টারন্যাশানল সার্কিটে বাইকের উতসব উপলক্ষে  হাজির হয়েছিলেন ক্যাপ্টেন কুল। তবে বিভিন্ন ধরনের বাইক দেখে বসে থাকতে পারলেন না ধোনি। ইয়াহামা আর ওয়ানে চেপে বুদ্ধ সার্কিটে এক রাউন্ড বাইক চালান মাহি। বাইকে ধোনিকে দেখার জন্য হুড়োহুড়ি পরে যায়। মূহুর্তের জন্য তৈরি হয় বিশ্রিঙ্খলা। বিভিন্ন ধরনের বাইক দেখে উত্তেজিত হয়ে পড়েন ভারত অধিনায়ক।

রবিবার মুম্বইয়ে এক গালা অনুষ্ঠানে ইন্ডিয়ান সুপার লিগ ট্রফি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএসএলের আট দলের মার্কি ফুটবলার।

কামওন ইন্ডিয়া । লেটস ফুটবল। কাউন্টডাউন শুরু হয়ে গেল প্রথম ইন্ডিয়ান সুপার লিগের। ১২ অক্টোবর যুবভারতীতে উদ্বোধন হতে চলেছে প্রথম আইএসএলের। রবিবার মুম্বইয়ে এক গালা অনুষ্ঠানে ইন্ডিয়ান সুপার লিগ ট্রফি উন্মোচন করা হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএসএলের আট দলের মার্কি ফুটবলার।