WATCH | MS Dhoni: মাঝ-আকাশে মাহির 'খেজুরে আলাপ'! ঘটনায় একেবারে বিস্মিত বিমানবালা

MS Dhoni brightens up an air hostess: এমএস ধোনি জানেন যে, কীভাবে হৃদয় চুরি করতে হয়। আর এই কাজে তিনি ওস্তাদ। মানুষের ভালোবাসায় তিনি মুড়ে থাকেন। এবার মাঝ-আকাশে মাহির জন্য তোলা ছিল সারপ্রাইজ। ঘটনার ভিডিয়ো দেখুন।  

Updated By: Jun 25, 2023, 08:12 PM IST
WATCH | MS Dhoni: মাঝ-আকাশে মাহির 'খেজুরে আলাপ'! ঘটনায় একেবারে বিস্মিত বিমানবালা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আট থেকে আশি, 'তোমায় ভালোবাসি'! কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) জন্য এই কথা ভীষণ ভাবে প্রযোজ্য। 'ক্যাপ্টেন কুল' যে 'ভক্তের ভগবান'। তাঁকে একটাবার কাছ থেকে দেখার জন্য আজও কোটি কোটি মানুষের হৃদয় উদ্বেল হয়। সেখানে ধোনিকে যদি একেবারে হাতের নাগালে পাওয়া যায়, তাহলে ভক্তের উন্মাদনা আরও একটু বেড়ে যায়। সম্প্রতি চেন্নাই সুপার কিংসের  (Chennai Super Kings, CSK) একটি ফ্যান অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ধোনি বিমানের উইন্ডো সিটে বসে আই-প্যাডে ক্যান্ডি ক্রাস খেলছিলেন। তাঁর কাছে এক বিমানবালা আসেন, ট্রে ভর্তি করে ক্যাডবেরি-কুকিজ নিয়ে। এরপর ধোনিকে তিনি অনুরোধ করেন সেই ট্রে থেকে এগুলি নেওয়ার জন্য়। ধোনি হাসি মুখেই সেই উপহার গ্রহণ করেন। তবে ধোনি ধন্যবাদ জানিয়ে, ঠিক একটি প্যাকেটই বেছে নেন এবং বলেন বাকিগুলি নিয়ে যাওয়ার জন্য। তবে কোনও ক্যাডবেরি বা কুকিজ ধোনি নেননি। ধোনি বেছে নেন 'ওমানি ডেটস'-এর প্যাকেট। অর্থাৎ খেজুর তুলে নেন তিনি।

ধোনির চেন্নাই সুপার কিংস হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্সকে ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী দলকে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন করিয়েও সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়। আথ্রোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়েছিল। ধোনি এখন ফিট। যদিও তাঁর রিহ্যাব চলবে। ধোনি এখন রয়েছেন রাঁচিতে। 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: সফল অস্ত্রোপচারের পর জিভার সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন 'ক্যাপ্টেন কুল'? দেখুন ভাইরাল ভিডিয়ো

ধোনি কি আগামী বছরও আইপিএল খেলবেন। ধোনির অবসরের ইস্যুতে আসমুদ্র হিমাচল চর্চা করেছে। আইপিএল ফাইনালের পর ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি কী করতে চলেছেন।পুরস্কার প্রদান অনুষ্ঠানে হর্ষ ভোগলের সঙ্গে ধোনির বেশ কিছুক্ষণ কথা হয়। হর্ষ ঘুরিয়েই ধোনির থেকে তাঁর আগামীর পরিকল্পনা জানতে চেয়েছিলেন। ধোনি বলেন, 'দেখুন, আপনি যদি পরিস্থিতির বিচারে দেখেন, তাহলে এটাই সেরা সময় অবসর নেওয়ার। কিন্তু যে ভালোবাসা আর স্নেহতে আমাকে ভরিয়ে দেওয়া হয়েছে, তার জন্য সহজেই বলতে পারি থ্যাংক ইউ ভেরি মাচ। আমার জন্য কঠিন হবে আরও ন'মাস কঠিন পরিশ্রম করে অন্তত আরও একটি মরসুম খেলা। কিন্তু প্রচুর কিছু নির্ভর করছে শরীরের উপরে। আমার হাতে ছয়-সাত মাস আছে এই নিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য়। আমি ফিরলে সেটা ফ্যানদের জন্য আমার উপহার হবে। আমার জন্য ব্যাপারটা সহজ হবে না। ওরা যে ভালোবাসা-স্নেহ আমাকে দিয়েছে, ওদের জন্য কিছু করতে হবে।'

ধোনি বরাবরই 'ক্যাপ্টেন কুল'। আবেগের বহিঃপ্রকাশ তাঁর মধ্যে কখনই সেভাবে দেখা যায় না। জেতা-হারার ঊর্ধ্বে তাঁর অভিব্যক্তি। কিন্তু ধোনিকে ফাইনালে আবেগি হতে দেখা গিয়েছে। আবেগি ধোনিকে দেখে হতবাক হয়েছেন হর্ষ। ধোনি সেই প্রসঙ্গে বলেন, 'যদি আবেগের কথা ধরেন, তাহলে বলব, এটা আমার কেরিয়ারের শেষ অনুচ্ছেদ। আমার মনে হয় এবার আইপিএলে যখন প্রথম ম্যাচ খেলছিলাম, তখন গ্যালারি ভর্তি স্টেডিয়ামে হাঁটছিলাম। সকলে আমার নাম ধরে ডাকছিল। আমার চোখ জলে ভরে এসেছিল। আমি ডাগআউটে দাঁড়িয়ে ছিলাম কিছুক্ষণ। আমি সময়ে নিয়ে উপলব্ধি করি যে, চাপ না নিয়ে আইপিএল উপভোগ করতে চাই। চেন্নাইতেও একই ব্যাপার হয়েছিল। আমি ভেবেছিলাম শেষ ম্য়াচ খেলেছি। যে ভাবে হোক কামব্যাক করতে পারলে ভালোলাগবে।' দেখা যাক ধোনি কী করেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.