Ram Mandir Pran Pratishtha Ceremony: মাহেন্দ্রক্ষণে এবার মহেন্দ্র! মোদীর পাশে ক্রিকেটের মহারত্নরা, তালিকায় কে কে?

MS Dhoni gets invitation to attend Ram Mandir Pran Pratishtha Ceremony: এমএস ধোনিকে এবার দেখা যাবে রামমন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন। কিংবদন্তি ভারতীয় পেলেন বিশেষ দিনে আসার আমন্ত্রণ।

Updated By: Jan 15, 2024, 10:15 PM IST
 Ram Mandir Pran Pratishtha Ceremony: মাহেন্দ্রক্ষণে এবার মহেন্দ্র! মোদীর পাশে ক্রিকেটের মহারত্নরা, তালিকায় কে কে?
ধোনি এবার পেলেন রাম মন্দিরে উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২২ জানুয়ারি সেই মাহেন্দ্রক্ষণ। অযোধ্যার রামমন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratishtha Ceremony)। অযোধ্য়ায় এখন সাজো সাজো রব। রাজসূয় যজ্ঞকে রাজকীয় করে তোলার জন্য় কোনও ফাঁকই রাখা হচ্ছে না। রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য় এবার আমন্ত্রণ জানানো হল কিংবদন্তি বিশ্বকাপ জয়ী অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni)। সোমবার রাঁচিতে ধোনির বাসভবনে গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছেন রাষ্ট্রীয় সমাজসেবক সংঘ (Rashtriya Swayamsevak Sangh) ওরফে আরএসএস (RSS)-এর সহ-প্রদেশ সচিব ধনঞ্জয় সিং। ছিলেন বিজেপির রাজ্য সংগঠনের সাধারণ সম্পাদক করমবীর সিং। ধোনির হাতে আমন্ত্রণ তুলে দেওয়ার ছবি সমাজ মাধ্য়মের পাতায় এখন ভাইরাল হয়ে গিয়েছে। শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের (The Shri Ram Janmbhoomi Teerth Kshetra Trust) তরফে দেশের ছয় হাজার মানুষকে রাম মন্দিরের উদ্বোধনের আমন্ত্রণ জানানো হয়েছে।

আরও পড়ুন:  মহাবিপাকে মাহি, ১৫ কোটির প্রতারণা, আইপিএলের আগেই আদালত!

বিশেষ দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থাকছেন। মোদীর পাশে ক্রিকেটের মহারত্নরাই থাকবেন বলে মনে করা হচ্ছে। ক্রিকেটারদের মধ্য়ে আমন্ত্রণ জানানো হয়েছে সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি ও এমএস ধোনিকে। রামমন্দির উদ্বোধন ঘিরেই শহরে একের পর এক উন্নয়নমূলক কর্মযজ্ঞ হয়ে চলেছে। নতুন হোটেল, নতুন আবাসন প্রকল্প। সবমিলিয়ে রামমন্দির ঘিরেই অযোধ্যা একটি 'হাব'-এর চেহারা নিচ্ছে। ইতিমধ্যেই অযোধ্যায় নতুন বিমানবন্দরের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুম্বই, দিল্লি ও দেশের অন্যান্য বড় শহরের সঙ্গে বিমানপথে জুড়ছে অযোধ্যা। সংস্কার করা হয়েছে অযোধ্যার রেলস্টেশনেরও। শুক্রবার থেকে চালু হচ্ছে চপার পরিষেবাও। লখনউ থেকে অযোধ্যা পর্যন্ত চালু হবে এই চপার পরিষেবা। এর পাশাপাশি অযোধ্যায় সরযূ নদীর তীরে গড়ে উঠছে অনেক পাঁচতারা হোটেল। ছোট ও বড় মিলিয়ে  কম করে ১১০ জন হোটেল ব্যবসায়ী অযোধ্য়ায় ইতিমধ্য়েই জমি কিনেছেন। এমনকি মন্দির থেকে ১৫ মিনিটের দূরত্বে একটি বিলাসবহুল এনক্লেভ কিনেছেন বিগ বি অমিতাভ বচ্চনও। নাম 'দ্যা সরযূ'। 

সদ্যই ধোনি দেশে ফিরেছেন। রাঁচির রাজপুত্র বছরের শেষটা কাটিয়েছেন দেশের বাইরে। দ্য় সিটি অফ গোল্ড ওরফে দুবাইতে বর্ষবরণ করেছেন সর্বকালের অন্য়তম সেরা উইকেটকিপার-ব্যাটার। ধোনির নেতৃত্বে চেন্নাই চলতি বছর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। পঞ্চমবারের জন্য এই খেতাব জিতেছে ইয়েলো আর্মি। ভারতের কিংবদন্তি অধিনায়ক দলকে আইপিএল চ্যাম্পিয়ন করিয়েও, সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন মারাত্মক হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে তাঁকে ছুটতে হয়েছিল। আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়ে। তবে ধোনি এখন পুরোপুরি ফিট। শুধু মাঠে নামার অপেক্ষা তাঁর।

আরও পড়ুন: Sachin Tendulkar's Deepfake Video: নেটাগরিকের নোংরা খেলা সচিন-সারার সঙ্গেও! কুকীর্তিতে ফুঁসছেন 'ক্রিকেট ঈশ্বর'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.