সাক্ষীর আগেও যে নারী ধোনির মন চুরি করেছিলেন

ধোনির জীবনে কি সাক্ষীই প্রথম নারী? সময় কিন্তু বলছে অন্য কথা। সময় বলছে, ক্যাপ্টেন কুলের জীবনে প্রথম প্রেমের স্মৃতিটা মোটেই সুখকর নয়।

Updated By: Jul 12, 2016, 04:50 PM IST
সাক্ষীর আগেও যে নারী ধোনির মন চুরি করেছিলেন

ওয়েব ডেস্ক : ধোনির জীবনে কি সাক্ষীই প্রথম নারী? সময় কিন্তু বলছে অন্য কথা। সময় বলছে, ক্যাপ্টেন কুলের জীবনে প্রথম প্রেমের স্মৃতিটা মোটেই সুখকর নয়।

মহেন্দ্র সিং ধোনির বয়স তখন সবে ২০ বছর। ভারতীয় একাদশে জায়গা নেওয়ার স্বপ্নে বুঁদ, টগবগ করে ফোটা এক তরুণ তুর্কী তখন ধোনি। সেইসময়ই প্রথম প্রেমে পড়েন ধোনি। তরুণীর নাম প্রিয়াঙ্কা ঝা। প্রিয়াঙ্কাকে দেখেই ধোনির মনে হয়েছিল, এই মেয়েই তাঁর জন্য একদম পারফেক্ট। বাকি জীবনটা তাঁর সঙ্গেই কাটাতে চেয়েছিলেন ধোনি। কিন্তু বাধ সাধে নিষ্ঠুর নিয়তি।

সময়টা ২০০৩-২০০৪। ওয়ান ডে টিমে জায়গা করে নিয়ে ধোনি তখন একটু একটু করে চড়াইতে উঠছেন। সেইসময়ই পথ দুর্ঘটনায় মৃত্যু হয় প্রিয়াঙ্কার। বিদেশে থাকায় ঘটনার সময় কিছু জানতে পারেননি ধোনি। টুর্নামেন্ট শেষে বাড়ি ফিরে দুঃসংবাদটি পান। খবরটি পেয়ে শোকস্তব্ধ হয়ে যান ধোনি। পরিবার থেকে বন্ধুরা, অনেকেই ভেবেছিলেন ধোনির পক্ষে এই ধাক্কা সামলানো এতটা সহজ হবে না। তাঁর কেরিয়ার নষ্ট হয়ে যাবে। যদিও ধীরে ধীরে নিজেকে সামলে নেন ধোনি। একবছরেরও বেশি সময় লাগে সেই 'শক' কাটিয়ে উঠতে ।

এরপরেরটা ইতিহাস। নিজেকে ক্রিজে নিংড়ে দিতে থাকেন ধোনি। তৈরি হয় একের পর এক রেকর্ড... ইতিহাস। পরিচালক নীরজ পান্ডে নির্দেশিত ধোনির বায়োপিকে থাকছে 'এই না বলা' প্রেমকাহিনী। কারণ, তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ এই অধ্যায়ের কথা ধোনি নিজেই জানাতে চেয়েছিলেন বিশ্বকে।

.