অন্নপ্রাশনে বাচ্চাকে নিজে হাতে খাওয়ালেন ধোনি, ভিডিয়ো ভাইরাল

মাত্র ১১ সেকেন্ডের ভিডিয়ো। কোথায়, কবে ধোনি সেই বাচ্চাটিকে খাইয়েছেন তা বিস্তারিত জানা যায়নি।

Updated: Nov 15, 2019, 03:38 PM IST
অন্নপ্রাশনে বাচ্চাকে নিজে হাতে খাওয়ালেন ধোনি, ভিডিয়ো ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট থেকে তিনি আপাতত দূরে। তাই হাতে সময় রয়েছে। আর এই সময়টাকে কতরকমভাবে কাজে লাগাচ্ছেন এমএস ধোনি! কখনও বাইক নিয়ে বেরিয়ে পড়ছেন! কখনও টেনিস খেলছেন! কখনও আবার তাঁকে দেখা যাচ্ছে অন্নপ্রাশনের অনুষ্ঠানে। মেয়ে জিভা যখন জন্মেছিল, ধোনি তখন জাতীয় দলের সঙ্গে ছিলেন দেশের বাইরে। তার পর মেয়ের সঙ্গে তাঁর প্রচুর ভিডিয়ো ভাইরাল হয়েছে। জিভা এখন অনেকটাই বড় হয়েছে। বাবার সঙ্গে মেয়ের পার্টনারশিপ জমেছে দারুণ। মেয়ের সঙ্গে কখনও তাঁকে খেলতে দেখা গিয়েছে। কখনও আবার মেয়েকে কিছু না কিছু শেখাতে দেখা গিয়েছে তাঁকে। ধোনি যে ছোটদের সঙ্গে সাবলীলভাবেই মিশে যেতে পারেন, সেটা আর নতুন কিছু নয়।

এমএস ধোনি ফ্যানন ক্লাব টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে ধোনিকে দেখা যাচ্ছে একটি বাচ্চাকে নিজে হাতে খাইয়ে দিতে। সেই বাচ্চাটির অন্নপ্রাশনে ধোনি তাকে নিজে হাতে খাইয়ে দিয়েছেন। বাচ্চাটিকে খাইয়ে দেওয়ার সময় ধোনিকে বলতে শোনা যাচ্ছে, ''এবার বলো খাবারটা কেমন খেতে!'' মাত্র ১১ সেকেন্ডের ভিডিয়ো। কোথায়, কবে ধোনি সেই বাচ্চাটিকে খাইয়েছেন তা বিস্তারিত জানা যায়নি। কিন্তু ধোনির এই উদ্যোগ ইতিমধ্যে সাড়া ফেলেছে। পাশ থেকে ধসেই বাচ্চাটির বাবা বলছিলেন, ''আমাদের সৌভাগ্য যে ও আপনার হাত থেকে জীবনের প্রথন শক্ত খাবার মুখে তুলছে।'' সত্যিই এমন ভাগ্য কজনের হয়! 

আরও পড়ুন-  শূন্য রানে আউট কোহলি, মায়াঙ্কের সেঞ্চুরিতে বড় রানের পথে ভারত

বিশ্বকাপের পর থেকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি ধোনিকে। তিনি এখন রাঁচিতেই রয়েছেন। যদিও নিজেকে ফিট রাখার জন্য যা যা করার সবই করছেন তিনি। জানা যাচ্ছে, চলতি বছরে ধোনির আর ভারতীয় দলের জার্সি গায়ে ফেরার সম্ভাবনা কম। ইতিমধ্যে তাঁর অবসর জল্পনাও চলছে। তবে ধোনির ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, টি-২০ বিশ্বকাপের আগে ধোনির অবসরের সম্ভাবনা নেই। ভারত-বাংলাদেশ গোলাপি বলের টেস্টে ইডেনে ধারাভাষ্যকার হিসাবে ধোনিকে দেখা যেতে পারে বলে জানা গিয়েছিল। কিন্তু পরে জানা যায়, ধোনি থাকছেন না।