MS Dhoni Returns As CSK Captain: 'ধোনি ইজ ব্যাক!' সোশ্যালে উঠল সুনামি

'থালা'র প্রত্যাবর্তনের খবরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছে। ধোনির অনুরাগী থেকে প্রাক্তন ক্রিকেটাররা মোহিত হয়ে গিয়েছেন সিএসকে-র এই মাস্টারস্ট্রোকে।

Updated By: Apr 30, 2022, 10:47 PM IST
 MS Dhoni Returns As CSK Captain: 'ধোনি ইজ ব্যাক!' সোশ্যালে উঠল সুনামি
ধোনি ইজ ব্যাক

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের মাঝপথেই নেতৃত্বে বিরাট রদবদল ঘটিয়েছে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। ফের একবার দলের ব্যাটন উঠেছে দায়িত্ব এমএস ধোনির (MS Dhoni) হাতে। রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) অনুরোধে ধোনি আবারও নেতৃত্বে!  আইপিএলের গতবারের ও সর্বোচ্চ চারবারের চ্যাম্পিয়ন টিম আবারও ধোনি অ্যান্ড কোং। 'থালা'র প্রত্যাবর্তনের খবরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছে। ধোনির অনুরাগী থেকে প্রাক্তন ক্রিকেটাররা মোহিত হয়ে গিয়েছেন সিএসকে-র এই মাস্টারস্ট্রোকে।

সিএসকে এদিন জানিয়েছে, "রবীন্দ্র জাদেজা অধিনায়কত্ব ছেড়ে নিজের খেলায় আরও বেশি করে ফোকাস করতে চেয়েছে। জাদেজা এমএস ধোনিকে অনুরোধ করেছে দলকে নেতৃত্ব দেওয়ার জন্য়। ধোনি জাদেজার কথা ভেবে ও বৃহত্তর স্বার্থের কথা মাথায় রেখে ফের একবার নেতৃত্ব দেবে সিএসকে-কে।" আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনি নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। গত মরশুমেও ধোনির নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়ন হয় 'ইয়েলো আর্মি'। চেন্নাই এই মরশুমে জাদেজা (১৬ কোটি), ধোনি (১২ কোটি), রুতুরাজ গায়কোয়াড় (৬ কোটি) ও মইন আলিকে (৮ কোটি) রিটেইন করেছিল। জাদেজার থেকে ধোনি চার কোটি টাকা কমেই চুক্তিবদ্ধ হন।

আরও পড়ুন: Cheteshwar Pujara: ফের ডাবল সেঞ্চুরি পূজারার! জড়িয়ে ধরলেন পাকিস্তানের রিজওয়ান, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: MS Dhoni: ফের অধিনায়ক ধোনি! দায়িত্ব ছাড়লেন জাদেজা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.