মুম্বই থেকে গোয়া যাচ্ছিলেন Prithvi Shaw, গাড়ি আটকাল পুলিস! কিন্তু কেন?

মহারাষ্ট্রের আম্বোলিতে পৃথ্বীদের গাড়ি আটকে পুলিস ই-পাস দেখতে চায়।

Updated By: May 14, 2021, 12:57 PM IST
মুম্বই থেকে গোয়া যাচ্ছিলেন Prithvi Shaw, গাড়ি আটকাল পুলিস! কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন:  ভয়ঙ্কর করোনা (COVID-19) সংক্রমণ ঠেকাতে মহারাষ্ট্র জুড়ে চলছে কড়া লকডাউন। আর এর মধ্যেই বন্ধুদের সঙ্গে গাড়ি নিয়ে মুম্বই থেকে কোলহাপুর হয়ে গোয়া যাচ্ছিলেন পৃথ্বী শ (Prithvi Shaw)। লকডাউনে অনুমতি ছাড়াই গাড়ি চালিয়ে বিপাকে পড়লেন টিম ইন্ডিয়ার তরুণ প্রতিভাবান ব্যাটসম্যান।

মহারাষ্ট্রের আম্বোলিতে পৃথ্বীদের গাড়ি আটকে পুলিস ই-পাস দেখতে চায়। কিন্তু পৃথ্বীর কাছে কোনও অনুমোদন পত্র না থাকায়, পৃথ্বী অনলাইনে অনুমতি পত্রের আবেদন জানান। প্রায় এক ঘণ্টা পর পৃথ্বীর মোবাইলে সেই ই-পাস, তারপর পুলিস পৃথ্বীকে গোয়ায় যাওয়ার সবুজ সঙ্কেত দেয়। গত বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ এই ঘটনাটি ঘটে। মারাঠি দৈনিক 'লোকমত'-এর ওয়েবসাইটে এই রিপোর্ট প্রকাশিত হয়েছে। 

আরও পড়ুন: ইজরায়েল- প্যালেস্তাইন, বাংলায় ভোট পরবর্তী হিংসা: সোশ্যাল মিডিয়ায় ইরফান পাঠান বনাম কঙ্গনা রানাউত

অন্যদিকে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে দুরন্ত ফর্মে ছিলেন পৃথ্বী। ৮ ম্যাচে ৩০৮ রান করেন মুম্বইকর। মাঝপথে স্থগিত হয়ে যাওয়া টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় চারে ছিলেন তিনি। আইপিএলে ভাল খেলেও ইংল্যান্ড সফরে ব্রাত্যই থেকেছেন পৃথ্বী। তাঁকে বাদ দিয়েই দল বেছে নিয়েছেন নির্বাচকরা। তবে মনে করা হচ্ছে জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে থাকবেন পৃথ্বী। তাই মাঝের সময়টা একটু অবসর কাটিয়ে নিজেকে চাঙ্গা রাখতেই গোয়ায় গেলেন পৃথ্বী।