চোখে চোট, ছিটকে গেলেন মুস্তাফিজুর

২০১৬ এশিয়া কাপে আর বল করতে দেখা যাবে না মুস্তাফিজুরকে। ঢাকার শের-ঈ-বাংলা এবারের মত আর দেখতে পাবে না, উইকেট পাওয়ার পর মুস্তাফিজুরের উচ্ছ্বাস। শ্রীলঙ্কা ম্যাচে চোখে ব্যাথা অনুভব করছিলেন বাংলাদেশের বোলিং বিভাগের সেরা অস্ত্র মুস্তাফিজুর। শ্রীলঙ্কা ম্যাচ জয়ের ৪৮ ঘণ্টার মধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়ে দিল, ২০১৬ এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ তুর্কি বাঁহাতি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান । তাঁর জায়গায় দলে ডাক পেলেন তামিম ইকবাল।

Updated By: Mar 1, 2016, 02:53 PM IST
চোখে চোট, ছিটকে গেলেন মুস্তাফিজুর

ওয়েব ডেস্ক: ২০১৬ এশিয়া কাপে আর বল করতে দেখা যাবে না মুস্তাফিজুরকে। ঢাকার শের-ঈ-বাংলা এবারের মত আর দেখতে পাবে না, উইকেট পাওয়ার পর মুস্তাফিজুরের উচ্ছ্বাস। শ্রীলঙ্কা ম্যাচে চোখে ব্যাথা অনুভব করছিলেন বাংলাদেশের বোলিং বিভাগের সেরা অস্ত্র মুস্তাফিজুর। শ্রীলঙ্কা ম্যাচ জয়ের ৪৮ ঘণ্টার মধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়ে দিল, ২০১৬ এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ তুর্কি বাঁহাতি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান । তাঁর জায়গায় দলে ডাক পেলেন তামিম ইকবাল।

ইতিমধ্যেই MRI করা হয়েছে মুস্তাফিজুরের। ডান চোখের এই আঘাত কতটা গুরুতর তা পরীক্ষা করতে আগামী ৪৮ ঘণ্টা চিকিৎসকদের নজরে থাকবেন বাংলাদেশের এই ফাস্ট বোলার।  

মুস্তাফিজুরের দলে না থাকা বাংলাদেশের জন্য বড় ধাক্কা বলেই মনে করছে ক্রিকেটমহল। এশিয়া কাপ তো বটেই আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপেও মুস্তাফিজুর বাংলাদেশের জন্য মক্ষম অস্ত্র। এশিয়া কাপে বোলার মুস্তাফিজুরের বদলে ব্যাটসম্যান তামিম ইকবালকে দলে নিযুক্ত করার পিছনেও কারণ খুঁজে পাচ্ছে না ক্রিকেট বিশেষজ্ঞরা।  

 

.