অনুরাগকে করা সৌরভের টুইট নিয়ে নয়া জল্পনা বিসিসিআই রাজনীতিতে!

বিসিসিআই রাজনীতিতে কি নতুন সমীকরনের পূর্বাভাস? অন্তত প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুরকে উদ্দেশ্য করে সৌরভ গাঙ্গুলির করা টুইট সেই জল্পনা উসকে দিয়েছে। অনুরাগ বোর্ড সভাপতি থাকাকালীন শেষ দিকে তার সঙ্গে হালকা দূরত্ব তৈরি হয়েছিল সৌরভের। কিন্তু সেই প্রাক্তন বোর্ড সভাপতি শনিবার টুইটে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতেই মহারাজও পাল্টা লেখেন এই মূহুর্তে বিসিসিআইয়ে তার মতন কর্তাকে ভীষণ প্রয়োজন।  

Updated By: Jul 10, 2017, 05:51 PM IST
অনুরাগকে করা সৌরভের টুইট নিয়ে নয়া জল্পনা বিসিসিআই রাজনীতিতে!

ব্যুরো: বিসিসিআই রাজনীতিতে কি নতুন সমীকরনের পূর্বাভাস? অন্তত প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুরকে উদ্দেশ্য করে সৌরভ গাঙ্গুলির করা টুইট সেই জল্পনা উসকে দিয়েছে। অনুরাগ বোর্ড সভাপতি থাকাকালীন শেষ দিকে তার সঙ্গে হালকা দূরত্ব তৈরি হয়েছিল সৌরভের। কিন্তু সেই প্রাক্তন বোর্ড সভাপতি শনিবার টুইটে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতেই মহারাজও পাল্টা লেখেন এই মূহুর্তে বিসিসিআইয়ে তার মতন কর্তাকে ভীষণ প্রয়োজন।  

সুপ্রিম কোর্টে মিথ্যা হলফনামা দেওয়ার জন্য সর্বোচ্চ আদালত অনুরাগ ঠাকুরকে বিসিসিআই থেকে সরিয়ে দিয়েছিল। কিন্তু পরে অনুরাগের আইনজীবীদের আবেদনের ভিত্তিতে সুপ্রিম কোর্ট জানিয়েছে অনুরাগ ঠাকুর নিঃশর্ত ক্ষমা চাইলে তারা তাকে অব্যাহতি দিতে পারেন। অনুরাগও নিঃশর্ত ক্ষমা চাওয়ার ব্যাপারে প্রস্তুতি নিচ্ছেন। এখানেই প্রশ্ন তাহলে অনুরাগ ফিরলে কি বিসিসিআইয়ে হবে নয়া জোট।  কারণ সৌরভ গাঙ্গুলি শ্রীনির বিরোধী হলেও এই মূহুর্তে অনেকটা নরম শ্রীনির ব্যাপারে। কিন্তু অনুরাগ বোর্ডে ফিরলে এবং সেই জোট শক্তিশালী হলে সৌরভ কিন্তু থাকতে পারেন অনুরাগদের সঙ্গেই। এমনই সম্ভাবনার কথা স্বীকারও করছেন বোর্ডের বেশ কয়েকজন শীর্ষ কর্তাও।

 

.