দেখুন: পাক প্রতিদ্বন্দ্বীকে নিয়ে জ্যাভলিন বিতর্ক! ভিডিয়ো পোস্ট করলেন Neeraj Chopra

অলিম্পিক্স ফাইনালে দ্বিতীয় থ্রোয়ে ৮৭.৫৮ মিটার জ্যাভলিন ছুড়ে সোনা আসে নীরজের।

Updated By: Aug 26, 2021, 05:08 PM IST
দেখুন: পাক প্রতিদ্বন্দ্বীকে নিয়ে জ্যাভলিন বিতর্ক! ভিডিয়ো পোস্ট করলেন Neeraj Chopra

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সের ফাইনালে জ্যাভলিন ছুঁড়ে দেশকে সোনা এনে দিয়েছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। অথচ তাঁর জ্যাভলিন নিজের হাতে তুলে নিয়েছিলেন পাক প্রতিদ্বন্দ্বী আর্শাদ নদিম (Arshad Nadeem)! দ্য টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে দেশের 'সোনার ছেলে' নীরজ এমনটাই জানিয়ে ছিলেন। তারপরেই এই খবর নিয়ে মিডিয়ায় বেশ জলঘোলা হয়েছিল।  

বিতর্ক থামাতে এবার বৃহস্পতিবার টুইটারে ভিডিয়ো পোস্ট করলেন নীরজ। তিনি বলেন, "সাক্ষাৎকারে  আমার বলা মন্তব্যকে ঘিরে বড় ইস্যু তৈরি করা হয়েছে। ঘটনা হচ্ছে যে, প্রতিযোগিতায় অংশ নেওয়া সকলের জ্যাভলিনই এক জায়গায় রাখা হয়। এটাই নিয়ম। নিজের থ্রোয়ের জন্য আর্শাদ নাদিম কোনও ভুল করেনি আমার জ্যাভলিন নিয়ে। আমার থ্রোয়ের আগে আমি ওর থেকে ওটা চেনে নিই। আমার খারাপ লাগছে যে, আমার মন্তব্য নিয়ে বড় ইস্যু করা হচ্ছে। আমি সকলকে অনুরোধ করব এগুলো থেকে বিরত থাকুন।"

আরও পড়ুন: Neeraj Chopra: ফাইনালে নিজের জ্যাভলিন খুঁজছিলেন নীরজ, পান পাক প্রতিদ্বন্দ্বীর হাতে!

নীরজ তাঁর সাক্ষাৎকারে বলেছিলেন, "ফাইনাল শুরুর আগে আমি জ্যভলিন খুঁজে পাচ্ছিলাম না। আচমকাই দেখি ওটা আর্শাদ নদিমের হাতে। তারপর আমি ওকে বলি, ভাই এই জ্যাভলিন আমাকে দাও। এটা দিয়েই আমাকে ছুড়তে হবে। তারপর আর্শাদ আমাকে জ্যাভলিন দেয়। ঠিক এই জন্যই আমি প্রথম থ্রো দ্রুততার সঙ্গে করেছিলাম। আপনারা খেয়াল করেছিলেন নিশ্চই।" অলিম্পিক্স ফাইনালে দ্বিতীয় থ্রোয়ে ৮৭.৫৮ মিটার জ্যাভলিন ছুড়ে সোনা আসে নীরজের। কিন্তু এতেই থেমে থাকতে চান না তিনি। নীরজের পাখির চোখ অলিম্পিক্স মাইলস্টোন হিসেবে ৯০ মিটার দূরত্ব অতিক্রম করা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.