পন্টিং থেকে হেডেন, সবাইকে ছাপিয়ে গেলেন ওয়ার্নার!

ডেভিড ওয়ার্নারকে কিছুতেই থামিয়ে রাখা যাচ্ছে না। সে আমাদের দেশের আইপিএলই হোক অথবা আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনা। ওয়ার্নারের ব্যাটে রানের ফুলঝুড়ি! আজও নিউজিল্যান্ডের বিরুদ্ধে চ্যাপেল-হ্যাডলি ট্রফির দ্বিতীয় ম্যাচে খেললেন ১১৫ বলে ১১৯ রানের ঝকঝকে ইনিংস। এটা নিয়ে চলতি ২০১৬ বছরে মোট হাফডজন সেঞ্চুরি করা হয়ে গেল ওয়ার্নারের!

Updated By: Dec 6, 2016, 01:50 PM IST
 পন্টিং থেকে হেডেন, সবাইকে ছাপিয়ে গেলেন ওয়ার্নার!

ওয়েব ডেস্ক: ডেভিড ওয়ার্নারকে কিছুতেই থামিয়ে রাখা যাচ্ছে না। সে আমাদের দেশের আইপিএলই হোক অথবা আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনা। ওয়ার্নারের ব্যাটে রানের ফুলঝুড়ি! আজও নিউজিল্যান্ডের বিরুদ্ধে চ্যাপেল-হ্যাডলি ট্রফির দ্বিতীয় ম্যাচে খেললেন ১১৫ বলে ১১৯ রানের ঝকঝকে ইনিংস। এটা নিয়ে চলতি ২০১৬ বছরে মোট হাফডজন সেঞ্চুরি করা হয়ে গেল ওয়ার্নারের!

আরও পড়ুন আপনার চেনা বলিউড অ্যাকট্রেসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহির খান!

তিনিই প্রথম কোনও অজি ব্যাটসম্যান হিসেবে এক ক্যালেন্ডার ইয়ারে হাফ ডজন বা ছ'টি সেঞ্চুরি করলেন। না, তাঁর আগে এমন কোনও অজি ব্যাটসম্যানই করতে পারেননি। এর আগে রিকি পন্টিং ২০০৩ এবং ২০০৭ সালে ৫ টি করে সেঞ্চুরি করেছিলেন। আর ২০০৭ সালে আর এক প্রাক্তন অজি ওপেনার ম্যাথু হেডেনও ৫ টি সেঞ্চুরি করেছিলেন। কিন্তু আজ ক্যানবেরায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করে, সব অজি ব্যাটসম্যানদেরই ছাপিয়ে গেলেন ওয়ার্নার।

আরও পড়ুন  নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিং ওয়ার্নার, স্মিথ, মার্শদের