হাসিনের ইয়র্কারের পর বোর্ডের রিভার্স সুইংয়ে বোল্ড শামি!

একা রামে রক্ষে নেই সুগ্রীব দোসর। টিম ইন্ডিয়ার পেসার মহম্মদ শামির বিরুদ্ধে 'বিবাহ বহির্ভূত সম্পর্ক'-এর চাঞ্চল্যকর অভিযোগ এনে ইতিমধ্যেই আইনি পদক্ষেপের পথে হাসিন জাহান। আর কাকতলীয় হলেও সেই একই দিনে বোর্ডের চুক্তি থেকেও বাদ পড়লেন শামি।

Updated By: Mar 7, 2018, 08:25 PM IST
হাসিনের ইয়র্কারের পর বোর্ডের রিভার্স সুইংয়ে বোল্ড শামি!

ওয়েব ডেস্ক : একা রামে রক্ষে নেই সুগ্রীব দোসর। টিম ইন্ডিয়ার পেসার মহম্মদ শামির বিরুদ্ধে 'বিবাহ বহির্ভূত সম্পর্ক'-এর চাঞ্চল্যকর অভিযোগ এনে ইতিমধ্যেই আইনি পদক্ষেপের পথে হাসিন জাহান। আর কাকতলীয় হলেও সেই একই দিনে বোর্ডের চুক্তি থেকেও বাদ পড়লেন শামি।

আরও পড়ুন- 'সেক্স স্ক্যান্ডেল' প্রকাশ্যে এনে শামিকে 'আসামী'র কাঠগড়ায় দাঁড় করালেন স্ত্রী হাসিন  

মহম্মদ শামিকে নিয়ে তাঁর স্ত্রীর অভিযোগ তদন্ত সাপেক্ষ হলেও, বিষয়টিকে মোটেই হালকাভাবে দেখতে রাজি নয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বোর্ডের স্বচ্ছ ভাবমূর্তি ধরে রাখতেইএবার 'সেন্ট্রাল কনট্র্যাক্টে' রাখা হয়নি অভিযুক্ত শামিকে। তাই শামির সঙ্গে চুক্তি ছিন্ন করেছে বলেই বোর্ডের এক শীর্ষ কর্তা জানিয়েছেন।

আরও পড়ুন- শামি একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত; মারধরও করেন, চাঞ্চল্যকর অভি‌যোগ স্ত্রীর

শেষবার চুক্তি অনুযায়ী বোর্ডে C গ্রেডে ছিলেন মহম্মদ শামি। গত একবছরে শামির যা পারফরম্যান্স তাতে কোনও যুক্তিতে কী শামিকে চুক্তির তালিকা থেকে বাদ দেওয়া যায়! এই প্রশ্নটাও কিন্তু ঘুরপাক খাচ্ছে। সবমিলিয়ে স্ত্রী হাসিনের ইয়র্কার আর বোর্ডের রিভার্স সুইংয়ে বেআব্রু মহম্মদ শামি।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.