নিজস্ব প্রতিবেদন: ১১ জানুয়ারি, বিরাট-অনুষ্কার জীবনে এসেছে তাঁদের রাজকন্যা। সোমবার সোশ্যাল মিডিয়ায় সুখবরটি জানান ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিরুষ্কার কন্যা সন্তানের জন্মের পরেই তাঁদের অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেলেব্রিটি কাপল হিসাবে বিরাট-অনুষ্কার  জনপ্রিয়তা আকাশছোঁয়া। সোমবার দুই থেকে তিন হলেন। সেলিব্রিটি দম্পতির সন্তানকে এক ঝলক দেখতে সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তবে গোপনীয়তা বজায় রাখতে মুম্বইয়ের Breach Candy hospital জুড়ে কড়াকড়ি। বিশেষ করে কে কে দেখতে আসছেন সে বিষয়ে।


জানা গিয়েছে, হাসপাতালে নিকট আত্মীয়দেরও প্রবেশের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা রয়েছে। ফুল কিংবা কোনও উপহারও না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিরুষ্কা। হাসপাতালে অনুষ্কার ঘরে কড়া নিরাপত্তা। পাশের ঘরের কেউ কিংবা হাসপাতালের অন্যান্য কর্মীরাও যাতে ঘরে উঁকি দিতে না পারে সে দিকে কড়া নজর রাখা হচ্ছে।


আরও পড়ুন- ICC Test Rankings: বিরাট কোহলিকে টপকে গেলেন Steve Smith


এমনকী হাসপাতালের তরফে জানানো হয়েছে, বিরুষ্কার কন্যাসন্তানের কোনও ছবি যেন কেউ না ক্লিক করে। এমনকী পাপারাজ্জিদের থেকে বাঁচতে হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে অনুষ্কার বেরোনার জন্য বিকল্প পথের ব্যবস্থা রাখছে বলেও জানা গিয়েছে।


আরও পড়ুন-  "বর্ণবৈষম্য, মোটেও মেনে নেওয়া যায় না" সিরাজের কাছে ক্ষমা চাইলেন Warner