সরফরাজকে নেতৃত্ব থেকে সরানোর দাবি তুললেন কোচ মিকি আর্থার!

২০১৬ সালের মাঝামাঝি সময়ে পাকিস্তানের কোচ হন মিকি আর্থার।

Updated By: Aug 5, 2019, 06:12 PM IST
সরফরাজকে নেতৃত্ব থেকে সরানোর দাবি তুললেন কোচ মিকি আর্থার!

নিজস্ব প্রতিবেদন: কোচ মিকি আর্থারের সঙ্গে সরফরাজ আহমেদের সম্পর্ক যে তলানিতে ঠেকেছে এবার তা চলে এল প্রকাশ্যে! সরফরাজকে অবিলম্বে পাকিস্তান দলের নেতৃত্ব থেকে সরানোর দাবি তুললেন কোচ মিকি আর্থার। বিশ্বকাপ সহ পাকিস্তান ক্রিকেট দলের গত তিন বছরের পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া করতে গঠিত বিশেষ কমিটি গঠন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবি-র তৈরি সেই বিশেষ কমিটির কাছে সরফরাজকে নিয়ে কড়া মন্তব্য করলেন কোচ আর্থার।

২০১৬ সালের মাঝামাঝি সময়ে পাকিস্তানের কোচ হন মিকি আর্থার। তাঁর কোচিংয়েই পাকিস্তান ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতে। টি-টোয়েন্টিতে এক নম্বরে উঠে আসে। কিন্তু একদিনের ক্রিকেটে পাকিস্তানের তেমন ধারাবাহিকতা নেই। আর টেস্ট ক্রিকেটে পারফরম্যান্স কিন্তু তথৈবচ।পিসিবি-র বিশেষ কমিটির কাছে কিন্তু নিজের হয়ে জোরালো সওয়াল করেছেন বলে জানা গিয়েছে। তিনি কমিটিকে জানিয়েছেন আরও ২ বছর সময় দিলে ভালো ফল করবে দল। আর সঙ্গে সরফরাজকে নেতৃত্ব থেকে সরানোর আর্জি জানিয়েছেন।

আরও পড়ুন - শেষ টি-টোয়েন্টিতে দলে একাধিক রদবদল হতে পারে, ইঙ্গিত বিরাট কোহলির

পিসিবি সূত্রে খবর, একদিনের ক্রিকেটে এবং টি-টোয়েন্টিতে শাহদাব খান এবং টেস্টে বাবর আজমকে নেতৃত্ব তুলে দেওয়ার প্রস্তাবও নাকি দিয়েছেন মিকি আর্থার। পিসিবি-র বিশেষ কমিটি মিকি আর্থারের সব বক্তব্যের সঙ্গে সহমত হয়নি। সূত্রের খবর ইতিমধ্যেই পিসিবি শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক মাহেলা জয়াবর্ধনের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু আইপিএলে মুম্বই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তিনি যুক্ত রয়েছেন জয়াবর্ধনে। তাঁকে বেশি অর্থে পাকিস্তানের কোচ করার ক্ষেত্রে পিছিয়ে যেতে হচ্ছে পিসিবিকে।    

.