ব্যাট দিয়ে খেলছেন ক্যারাম! পাকিস্তানি ক্রিকেটারদের কাণ্ড দেখে অবাক নেট-দুনিয়া

তাঁর এমন কাণ্ড দেখে বেজায় বিরক্ত হলেন সতীর্থরা। কিন্তু ওয়াহাব রিয়াজ থামলেন না।

Updated By: Sep 27, 2019, 05:16 PM IST
ব্যাট দিয়ে খেলছেন ক্যারাম! পাকিস্তানি ক্রিকেটারদের কাণ্ড দেখে অবাক নেট-দুনিয়া

নিজস্ব প্রতিবেদন : খেলা শুরু হতে দেরি আছে। তাই সময় কাটানোর জন্য ড্রেসিংরুমে ছোট্ট একটা ক্যারাম বোর্ড নিয়ে বসে পড়েছিলেন ইমাম উল হক, শাদাব খান, মোহাম্মদ আমিররা। এই পর্যন্ত অস্বাভাবিক কিছু ছিল না। কিন্তু এর পরই ঝামেলা পাকানো শুরু করে দেন পাক পেসার ওয়াহাব রিয়াজ। কোথা থেকে নিয়ে এলেন একখানা ক্রিকেট ব্যাট। তার পর সেটা দিয়ে ক্যারাম খেলতে শুরু করে দিলেন। তাঁর এমন কাণ্ড দেখে বেজায় বিরক্ত হলেন সতীর্থরা। কিন্তু ওয়াহাব রিয়াজ থামলেন না। তিনি ক্যারাম খেলা পণ্ড করেই ছাড়লেন।

আরও পড়ুন-  মালিঙ্গা পার্ট টু! ১৭ বছরের পেসারের ভয়ঙ্কর স্পেল ভাইরাল নেট দুনিয়ায়

দশ বছর পর পাকিস্তানে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের ম্যাচ খেলার কথা পাকিস্তানের। তবে তাতেও বড়সড় বাধা। করাচিতে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে। যার জেরে নির্ধারিত সময় টস করা যায়নি। বৃষ্টি এখন কিছুটা কমেছে। তবে মাঠ ভিজে। ফলে কখন খেলা শুরু হবে তা নিয়ে কিছু জানা যাচ্ছে না। বৃষ্টির জন্য ক্রিকেটাররা ড্রেসিংরুমে বন্দি। আর এই সময় পাকিস্তানের ক্রিকেটাররা ক্যারাম খেলে সময় কাটাচ্ছেন। মহম্মদ আমির আর শাদাব খান ক্যারম খেলছিলেন। কিন্তু আচমকাই ওয়াহাব রিয়াজ এসে উত্পাত শুরু করেন।

আরও পড়ুন-  বলিউডে পা! ধোনিকে এবার দেখা যেতে পারে সঞ্জয় দত্তের সিনেমায়

ক্রিকেট ব্যাট দিয়ে ক্যারামের গুটি পেটাতে শুরু করেন রিয়াজ। শাদাব ও আমির বারবারই বোর্ড থেকে হাত সরিয়ে নিচ্ছিলেন। বলাবাহুল্য, পুরো ঘটনাটাই হচ্ছিল মজার ছলে। বাইরে বৃষ্টি, খেলা হওয়া নিয়ে অনিশ্চয়তার মাঝেও পাক ক্রিকেটাররা ছিলেন ফুরফুরে মেজাজে।  

.