Tokyo Olympics 2020: যথা স্থানে নেই মাস্ক! দেশের পতাকা হাতে মুখ পোড়াল পাকিস্তান

সর্বক্ষণ মাস্ক পরে থাকার নিয়ম থাকলেও পাকিস্তান সেই নিয়মের তোয়াক্কা করেনি।

Updated By: Jul 23, 2021, 10:27 PM IST
Tokyo Olympics 2020: যথা স্থানে নেই মাস্ক! দেশের পতাকা হাতে মুখ পোড়াল পাকিস্তান

নিজস্ব প্রতিবেদন: অলিম্পিক্সের (Tokyo Olympics 2020) উদ্বোধনী অনুষ্ঠানে পা রেখেই বিতর্কে পাকিস্তান। শুক্রবার দেশের হয়ে পতাকা বহন করে আনার সময়েই কোভিড বিধি ভেঙে শিরোনামে এলেন পাকিস্তানের ব্যাডমিন্টন খেলোয়াড় মাহুর শেহজাদ ও শুটার খালিল আখতার!

এদিন টোকিও ন্য়াশনাল স্টেডিয়ামে মার্চ পাস্টে পাকিস্তান দলকে নেতৃত্ব দিয়েছিলেন মাহুর ও খালিল। কিন্তু কারোর মুখেই মাস্ক ছিল না যথা স্থানে। মাহুরের মাস্ক ছিল থুতনির নীচে। অন্যদিকে খালিলের মাস্ক মুখ ঢাকলেও ঢাকেনি তাঁর নাক। অন্যদিকে কিরগিস্তান ও তাজাকিস্তানের অধিকাংশ অ্যাথলিটেরই মুখে কোনও মাস্ক ছিল না।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: ২৪ জুলাই অলিম্পিক্সে ভারতের সম্পূর্ণ ইভেন্ট তালিকা

করোনা বিধ্বস্ত জাপানে হচ্ছে এবারের অলিম্পিক্স। ফলে কঠোর করোনা বিধি মেনে চলারই নির্দেশ দিয়েছেন আয়োজকরা। সর্বক্ষণ মাস্ক পরে থাকার নিয়ম থাকলেও পাকিস্তান, কিরগিস্তান ও তাজাকিস্তান নিয়মের তোয়াক্কা করেনি। এবার পোডিয়ামে পদক জয়ীদের মধ্যে সামাজিক দূরীকরণ বজায় রাখা হচ্ছে। এমনকী হবে না কোনও গ্রুপ ছবি। শারীরিক দূরত্ব মেনে চলতে হবে দর্শকদেরও। প্রায় দর্শকহীন হতে চলেছে এ বারের অলিম্পিক্স। এতো কঠিন করোনা বিধির মধ্যেও মুখ পোড়াল পাকিস্তান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)