Rishabh Pant: 'পন্থ যথেষ্ট ওভারওয়েট, আদৌ কি ও ১০০ শতাংশ ফিট? প্রশ্ন প্রাক্তন পাক স্পিনারের

"আমি পন্থের উইকেটকিপিং নিয়ে কিছু বলতে চাই। আমি খেয়াল করে দেখেছি যে, ও যখন ফাস্টবোলারদের কিপ করে তখন নীচের দিকে স্কোয়াট করে বসতে পারে না এবং বুড়ো আঙুলের ভরে দাঁড়াতেও পারে না।"

Updated By: Jun 19, 2022, 05:28 PM IST
Rishabh Pant: 'পন্থ যথেষ্ট ওভারওয়েট, আদৌ কি ও ১০০ শতাংশ ফিট? প্রশ্ন প্রাক্তন পাক স্পিনারের
পন্থের ফিটনেস নিয়ে প্রশ্ন কানেরিয়ার!

নিজস্ব প্রতিবেদন: রাজকোটে দুরন্ত জয়ে ভারত পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে সমতা ফিরিয়ে এনেছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টেম্বা বাভুমাদের বিরুদ্ধে ৮২ রানে জিতেছে ঋষভ পন্থরা (Rishabh Pant)। আজ অর্থাৎ রবিবার সিরিজের ফয়সলা ম্যাচে মুখোমুখি ভারত-দক্ষিণ আফ্রিকা। যে জিতবে সিরিজ তার দখলে।

ভারত জিতলেও এই সিরিজের পন্থের ব্যাটিং রীতিমতো মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। অফ-স্টাম্পের বাইরের বলে বারবার খোঁচা দিয়ে আউট হচ্ছেন দেশের তরুণ উইকেটকিপার-ব্যাটার। এবার পন্থের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া (Danish Kaneria)।

কানেরিয়া তাঁর ইউটিউব চ্যানেলে পন্থের ফিটনেস নিয়ে বড় প্রশ্ন তুললেন। তিনি বলেন, "আমি পন্থের উইকেটকিপিং নিয়ে কিছু বলতে চাই। আমি খেয়াল করে দেখেছি যে, ও যখন ফাস্টবোলারদের কিপ করে তখন নীচের দিকে স্কোয়াট করে বসতে পারে না এবং বুড়ো আঙুলের ভরে দাঁড়াতে পারে না। দেখেই মনে হয় ও যথেষ্ট ওভারওয়েট। দ্রুত উঠে আসতে পারে না। ও ফিটনেস চিন্তার বিষয়। ও কি আদৌ ১০০ শতাংশ ফিট? কিন্তু ও যখন অধিনায়কত্ব করে, তখন হার্দিক ও কার্তিকের সমর্থন পায়। পন্থের সামনে প্রথম ভারত অধিনায়ক হিসাবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জেতার সুযোগ রয়েছে।" দেখার পন্থ এবার ইতিহাস লিখতে পারেন কিনা!

আরও পড়ুন: Happy Father’s Day 2022: সচিন-শেহওয়াগদের পিতৃবন্দনা, আবেগি বার্তা চোখে জল আনবে

আরও পড়ুনIndia vs South Africa 2022: বেঙ্গালুরুতে সিরিজ ফয়সালার ম্যাচে খেলতে পারেন উমরান মালিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.