কলকাতায় এলেন পেলে, শহর মেতে ব্ল্যাক পার্লে

৩৮ বছর পর কলকাতায় এলেন ব্ল্যাক পার্ল পেলে। দ্বিতীয়বারের জন্য কলকাতায় পা রাখলেন ফুটবল বিশ্বের সম্রাট পেলে। তিন দিনের কলকাতা সফরে ঠাসা কর্মসূচি রয়েছে এই কিংবদন্তি ফুটবলারের। রবিবার কলকাতায় পৌছে সারাদিন বিশ্রাম। সোমবার সকাল সাড়ে এগারোটায় অ্যাটলেটিকো দ্য কলকাতার কর্ণধারদের সঙ্গে দেখা করবেন পেলে। বিকেল পাঁচটায় একটি কলেজের ছাত্রছাত্রীদের সঙ্গে দেখা করবেন তিনি।

Updated By: Oct 11, 2015, 10:28 AM IST
কলকাতায় এলেন পেলে, শহর মেতে ব্ল্যাক পার্লে
ছবি-টুইটার থেকে

ওয়েব ডেস্ক: ৩৮ বছর পর কলকাতায় ব্ল্যাক পার্ল পেলে। দ্বিতীয়বারের জন্য কলকাতায় পা রাখলেন  ফুটবল বিশ্বের সম্রাট পেলে।বিমানবন্দর থেকেই সরাসরি তাজ বেঙ্গলে চলে যান পেলে।  তিন দিনের কলকাতা সফরে ঠাসা কর্মসূচি রয়েছে এই কিংবদন্তি ফুটবলারের।

রবিবার কলকাতায় পৌছে সারাদিন বিশ্রাম। সোমবার সকাল সাড়ে এগারোটায় অ্যাটলেটিকো দ্য কলকাতার কর্ণধারদের সঙ্গে দেখা করবেন পেলে। বিকেল পাঁচটায় একটি কলেজের ছাত্রছাত্রীদের সঙ্গে দেখা করবেন তিনি। মূল প্রোগ্রাম নেতাজি ইন্ডোরে সন্ধ্যে ছটায়। এক মঞ্চে সৌরভ-পেলে।

সেখানে একটি চ্যাট শোয়ে পেলেদের সঙ্গে থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভিডিও কনফেরান্সের মাধ্যমে চ্যাট শোয়ে অংশ নেবেন কিংবদন্তি টেনিস খেলোয়াড় রাফায়েল নাদাল। মঙ্গলবার দুপুরে এটিকে ফুটবলারদের সঙ্গে লাঞ্চ করবেন পেলে। সন্ধ্যেয় যুবভারতী ক্রীড়াঙ্গনে এটিকের ম্যাচ দেখতে উপস্থিত থাকবেন তিনি। বুধবার কলকাতা থেকে সুব্রত কাপের ম্যাচ দেখতে দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন ফুটবল সম্রাট।

.