কোচ গুয়ার্দিওলার কথায় ম্যান সিটিতে আসবেন মেসি?

ইংল্যান্ড ফুটবলে ক্লিক করেনি পেপের তিকিতাকা। গুয়ার্দিওলার জমানায় দাপট দেখাতে ব্যর্থ ম্যান সিটি। প্রথম বছরে পেপের ইপিএল জেতার স্বপ্নও এখন অলীক মনে হচ্ছে। ম্যাঞ্চেস্টার সিটি কোচ হিসাবে গুয়ার্দিওলার থাকা নিয়েও জল্পনা শুরু হয়ে গেছে। এই পরিস্থিতিতে নিজের প্রিয় ছাত্র মেসিকে ইংল্যান্ডে নিয়ে আসতে মরিয়া শুরু পেপ।

Updated By: Jan 17, 2017, 10:08 PM IST
কোচ গুয়ার্দিওলার কথায় ম্যান সিটিতে আসবেন মেসি?

ওয়েব ডেস্ক: ইংল্যান্ড ফুটবলে ক্লিক করেনি পেপের তিকিতাকা। গুয়ার্দিওলার জমানায় দাপট দেখাতে ব্যর্থ ম্যান সিটি। প্রথম বছরে পেপের ইপিএল জেতার স্বপ্নও এখন অলীক মনে হচ্ছে। ম্যাঞ্চেস্টার সিটি কোচ হিসাবে গুয়ার্দিওলার থাকা নিয়েও জল্পনা শুরু হয়ে গেছে। এই পরিস্থিতিতে নিজের প্রিয় ছাত্র মেসিকে ইংল্যান্ডে নিয়ে আসতে মরিয়া শুরু পেপ।

শোনা যাচ্ছে বার্সেলোনা থেকে মেসিকে আনার তোড়জোড়ও শুরু করে দিয়েছে ইংল্যান্ডের বিখ্যাত ক্লাবটি। গত মাসের শেষে দুই ক্লাবের শীর্ষকর্তাদের মধ্যে এব্যাপারে আলোচনাও হয়েছে বলে শোনা যাচ্ছে। মেসিকে পেতে বার্সেলোনাকে একশো মিলিয়ান পাউন্ড  দিতে রাজি আছে ম্যান সিটি। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় আটশো কুড়ি কোটি টাকা। গতবছর পল পোগবাকে পেতে জুভেন্টাসকে উননব্বই পাউন্ড দিয়েছিল ম্যান ইউ। এখানেই শেষ নয় সপ্তাহে মেসিকে সাড়ে ছয় কোটি টাকা দিতে তৈরি ম্যাঞ্চেস্টার সিটি। তার উপর রয়েছে মেসি আর গুয়ার্দিওলার ব্যক্তিগত সম্পর্ক। তাই ইংল্যান্ড জুড়ে জোর জল্পনা ম্যান সিটির এই বিপুল অফার আর পেপের ডাক কি অগ্রাহ্য করতে পারবেন LM10।

.