PM Modi | T20 World Cup Trophy: বিশ্বকাপের ট্রফি স্পর্শ করতে চাননি মোদী! তবে প্রধামন্ত্রীর এই কাজ রাতারাতি সুপারহিট

PM Modi Classy Gesture For Rahul Dravid and Rohit Sharma: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হৃদয় ছুঁয়ে নিলেন টিম ইন্ডিয়ার। রাতারাতি তিনি হিট হয়ে গেলেন নেটদুনিয়ায়।

Updated By: Jul 4, 2024, 07:36 PM IST
PM Modi | T20 World Cup Trophy: বিশ্বকাপের ট্রফি স্পর্শ করতে চাননি মোদী! তবে প্রধামন্ত্রীর এই কাজ রাতারাতি সুপারহিট
মোদীর এই কাজ হৃদয় ছুঁয়ে নিল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার ১৭ বছর পর টি-২০ বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। আর রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোংয়ের দেশে ফিরতে লেগে গেল বৃহস্পতিবার। চারদিন পর ভুবনজয়ীরা ফিরলেন দেশে। বার্বাডোজে পুরো দলই আটকে পড়েছিল। সেখানে তাণ্ডব চালিয়েছে হারিকেন বেরিল (Hurricane Beryl)। অবশেষে সব বাধা কাটিয়ে ভারত ঘরে ফিরেছে। ১৬ ঘণ্টার বিমানযাত্রার পর নয়াদিল্লিতে পা রেখেছেন রাহুল দ্রাবিড়রা (Rahul Dravid)।

আরও পড়ুন:বিমান সংস্থার বিরল শ্রদ্ধায় ROHIRAT, কল সাইনে বনস্পতিদের 'বিদায়ী' বন্দনা

চার্টাড ফ্লাইটে সওয়ার হয়ে বার্বাডোজ থেকে সরাসরি দিল্লি এসেছেন রোহিতরা। বিমানবন্দর থেকে রাহুল দ্রাবিড়রা খানিক বিশ্রাম নেওয়ার জন্য় চলে গিয়েছিলেন আইটিসি মৌর্য হোটেলে। সেখানে ঘণ্টাদুয়েক কাটিয়ে টিম চলে যায় প্রধানমন্ত্রীর বাসভবনে যান। সেখানে নরেন্দ্র মোদী দলের সকল ক্রিকেটারকে সংবর্ধনা দেন। পাশাপাশি তিনি রাজকীয় ব্রেকফাস্টের আয়োজন করেছিলেন। রোহিতদের জন্য়। মোদী এরপর দীর্ঘক্ষণ কথা বলেন দলের সঙ্গে। 

এদিন প্রধানমন্ত্রী একটি বিশেষ কাণ্ড ঘটিয়ে রাতারাতি নেটদুনিয়ায় সুপারহিট হয়ে গিয়েছেন। এদিন বিশ্বকাপ ট্রফি তিনি স্পর্শ করতে চাননি। তবে তাঁর বদলে তিনি রোহিত ও রাহুলের হাত স্পর্শ করেন, যা দেখে সকলেই মোদীর ভূয়সী প্রশংসা করেছেন। এদিন বিসিসিআই সভাপতি রজার বিনি ও সচিব জয় শাহ মোদীকে NAMO লেখা ১ নম্বর জার্সিও তুলে দিয়েছেন। মোদী কিন্তু বরাবরই ভারতীয় ক্রীড়াবিদদের এভাবেই উৎসাহিত করেছেন। এবার তার ব্য়তিক্রম হল না। যা দেখে মন ভরে যায় অনেকেরই

আরও পড়ুন: ১৬ ঘণ্টার উড়ানের পর বেজায় খিদে, ডায়েটকে গুলি মেরে বিরাট-রোহিত খেলেন...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.