T20 IND vs ENG: দুর্দান্ত ফিল্ডিংয়ে দ্বিতীয় ম্যাচে জয় ছিনিয়ে সিরিজে সমতা আনল ভারত

হাফ সেঞ্চুরি অধরা শেফালির

Updated By: Jul 12, 2021, 08:00 AM IST
T20 IND vs ENG: দুর্দান্ত ফিল্ডিংয়ে দ্বিতীয় ম্যাচে জয় ছিনিয়ে সিরিজে সমতা আনল ভারত

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে (T20 2nd Match) ইংল্যান্ডকে হারাল ভারত। ৮ রানের ব্যবধানে জয় ছিনিয়ে সিরিজে সমতা ফেরালেন হরমনপ্রীতরা (Harmanpreet)। তবে পুনম যাদব (Punam Yadav) ও দীপ্তি শর্মার (Dipti Sharma) অসাধারণ বোলিং ভারতকে রণাঙ্গনে ফিরতে যথেষ্ট সাহায্য করেছে। ৩০ বলে ৩৩ রান প্রয়োজন ছিল ইংল্যান্ডের (England)। হাতেও ছিল ৬ উইকেট। কিন্তু ভারতের দুর্দান্ত ফিল্ডিংয়ের প্যাঁচে পড়তে থাকে ইংল্যান্ড।

খেলার শুরুতেই টসে হেরে প্রথমে ব্যাটে নামে ভারত (India)। সম্পূর্ণ ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪৮ রান করে ভারত। হাফ সেঞ্চুরির মুখে গিয়েও তা অধরা রইল শেফালি বর্মার (Sefali Verma)। ৩৮ বলে দলের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেন শেফালি। ৮টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া স্মৃতি মন্ধনা ২০, হরমনপ্রীত কউর ৩১, দীপ্তি শর্মা অপরাজিত ২৪, রিচা ঘোষ ৮ ও স্নেহ রানা অপরাজিত ৮ রান করেন। ইংল্যান্ডের হয়ে ১টি করে উইকেট নেন নাতালি সিভার, ফ্রেয়া ডেভিস, সারা গ্লেন ও ম্যাডি ভিলিয়র্স।

আরও পড়ুন: Italy-র বিরুদ্ধে হার 'হৃদয়বিদারক', আসল 'হিরো' England, টুইট ব্রিটিশ প্রধানমন্ত্রীর

ইংল্যান্ডকে ১৪৯ এর টার্গেট দেয় হরমনপ্রীতরা। ক্রমশ চাপ বাড়িয়ে শেষের দিকে ইংল্যান্ডকে পর্যুদস্ত করে ভারতীয় মহিলা ক্রিকেট বাহিনী। শেষ ওভারে জয়ের জন্য ১৪ রান দরকার থাকলেও স্নেহ রানার বলে ইংল্যান্ড মাত্র ৫ রান তুলতে সক্ষম হয়। শেষ মুহূর্তে জয় ছিনিয়ে নেয় ভারত। গোটা ম্যাচে অনবদ্য পারফরমেন্সের জন্য সেরা ক্রিকেটার খেতাব পান দীপ্তি শর্মা।

আরও পড়ুন: উইম্বলডন জয় প্রত্যাশিত ছিল না একেবারেই: Samir Banerjee

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.