Gerard Pique-Shakira: ১২ বছরের সম্পর্কে ইতি টানলেন পিকে-শাকিরা

বিচ্ছেদের পথে কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা (Shakira) ও স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে (Gerard Pique)। দীর্ঘ ১২ বছর এক সঙ্গে থাকার পর সম্পর্ক শেষ করতে চলেছেন এই তারকা যুগল।

Updated By: Jun 4, 2022, 07:30 PM IST
Gerard Pique-Shakira: ১২ বছরের সম্পর্কে ইতি টানলেন পিকে-শাকিরা
১২ বছরের পথচলা শেষ পিকে-শাকিরা

নিজস্ব প্রতিবেদন:  বিচ্ছেদের পথে কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা (Shakira) ও স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে (Gerard Pique)। দীর্ঘ ১২ বছর এক সঙ্গে থাকার পর সম্পর্ক শেষ করতে চলেছেন এই তারকা যুগল। তাঁদের দুই সন্তান আছে এবং এই সন্তানরা কাদের কাছে থাকবে তা নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি এখনও পর্যন্ত।

সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, বার্সেলোনার স্প্যানিশ তারকার অন্য মহিলার সঙ্গে সম্পর্কের জেরেই এই সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন শাকিরা। দুই তারকাই একটি যৌথ বিবৃতিতে জানিয়েছেন, “দুঃখের সঙ্গে জানাচ্ছি আমরা আলাদা হয়ে যাচ্ছি, এই মুহুর্তে সন্তানরাই আমাদের প্রাধান্য। আমাদের ব্যক্তিগত সময়কে সম্মান জানানো হোক।”

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময় থেকে আলাপ পিকে-শাকিরার। সেই আলাপ ধীরে ধীরে পরিণত হয় প্রেমে এবং অবশেষে এক সঙ্গে ঘর করা। সেলেব কাপলদের মধ্যে অন্যতম জনপ্রিয় ছিলেন তাঁরা। তাঁদের এই সিদ্ধান্ত নিশ্চিতভাবেই হতাশ করবে কোটি কোটি সমর্থকদের। তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: Deepak Chahar: মধুচন্দ্রিমায় দাদাকে বিশেষ পরামর্শ বোনের!

আরও পড়ুনKapil Dev-Arjun Tendulkar: 'সচিনের ছেলে বলেই কি সবাই অর্জুনের কথা বলে?'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.