এবার লোধার গেড়োয় পড়লেন প্রয়াত সিএবি সভাপতি জগমোহন ডালমিয়া!

এবার লোধার গেড়োয় পড়লেন প্রয়াত সিএবি সভাপতি জগমোহন ডালমিয়া। তাঁর  স্মারক বক্তৃতাতেও কাঁটা হয়ে দাঁড়াতে পারে লোধা কমিটি। আঠাশে সেপ্টেম্বর কলকাতায় এই স্মারক বক্তৃতা হওয়ার কথা। ইডেনে ভারত-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচের সময় এই বক্তৃতার আয়োজন করেছে সিএবি। সেসময় আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর, বিসিসিআই প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুরেরও কলকাতায় আসার কথা। কিন্তু লোধা কমিটি যদি একুশে সেপ্টেম্বরের  বিসিসিআই-এর বার্ষিক সাধারণ সভা বাতিল ঘোষণা করে তাহলে পিছিয়ে যেতে পারে এই স্মারক বক্তৃতা।

Updated By: Aug 29, 2016, 07:40 PM IST
এবার লোধার গেড়োয় পড়লেন প্রয়াত সিএবি সভাপতি জগমোহন ডালমিয়া!

ওয়েব ডেস্ক: এবার লোধার গেড়োয় পড়লেন প্রয়াত সিএবি সভাপতি জগমোহন ডালমিয়া। তাঁর  স্মারক বক্তৃতাতেও কাঁটা হয়ে দাঁড়াতে পারে লোধা কমিটি। আঠাশে সেপ্টেম্বর কলকাতায় এই স্মারক বক্তৃতা হওয়ার কথা। ইডেনে ভারত-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচের সময় এই বক্তৃতার আয়োজন করেছে সিএবি। সেসময় আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর, বিসিসিআই প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুরেরও কলকাতায় আসার কথা। কিন্তু লোধা কমিটি যদি একুশে সেপ্টেম্বরের  বিসিসিআই-এর বার্ষিক সাধারণ সভা বাতিল ঘোষণা করে তাহলে পিছিয়ে যেতে পারে এই স্মারক বক্তৃতা।

আরও পড়ুন জেনেই হোক অথবা না জেনেই, নীল আলো শহরে বসানোর জন্য ধন্যবাদ দিতে চাই মুখ্যমন্ত্রীকে

সিএবির এক শীর্ষ কর্তা বলেন লোধার সিদ্ধান্তের উপর পুরোটাই নির্ভর করছে। কারন বোর্ডের এজিএম বাতিল হলে আইনি পরামর্শ নিতে কর্তারা ব্যস্ত হয়ে পড়বেন। আঠাশে সেপ্টেম্বর তাদের পাওয়া নিয়ে সমস্যা হবে। সেক্ষেত্রে সামনের বছর জানুয়ারির শেষদিকে ভারত-ইংল্যান্ড একদিনের ম্যাচের সময় হতে পারে এই স্মারক বক্তৃতা।

আরও পড়ুন  যাঁর জন্মদিনে ১৩০ কোটির দেশের আজ ক্রীড়াদিবস, তাঁকেই জানবেন না?