নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৫৮ নম্বর ম্যাচে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (DY Patil Stadium in Navi Mumbai) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। প্লেঅফের দৌড়ে টিকে থাকার জন্য দিল্লির কাছে এই ম্যাচ ছিল যথেষ্ট গুরুত্বপূর্ণ। রাজস্থানকে ৮ উইকেটে হারিয়ে দিল্লি শেষ চারের লড়াই জিইয়ে রাখে গত বুধবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজস্থান হারলেও দলের স্টার অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin) খবরের শিরোনামে এসেছেন কেরিয়ারের প্রথম টি-২০ অর্ধ-শতরান করে এবং অদ্ভুত ব্যাটিং স্টান্স নিয়ে। মিম বন্যা হচ্ছে অশ্বিনকে নিয়ে। কেউ আবার বললেন, অশ্বিন যেন গলি ক্রিকেট খেলছিলেন।








ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে রাজস্থান ৬ উইকেট হারিয়ে ১৬০ রান তুলেছিল। এদিন ৫৭ মিনিট ক্রিজে থেকে ৪টি চার ও ২টি ছক্কা হাঁকান চেন্নাইয়ের ক্রিকেটার। অশ্বিন ব্যাট করলেন ১৩১.৫৭-এর স্ট্রাইক রেটে। ঘটনাচক্রে অশ্বিন তাঁর টি-২০ কেরিয়ারে এই প্রথমবার ফিফটি করলেন। ৫০ রানের ইনিংস খেলতে অশ্বিনের লেগে গেল ২৭৭টি ম্যাচ।


আরও পডুন: IPL 2022: Marsh-Warner দাপটে Delhi ৮ উইকেটে হারাল Rajasthan-কে


আরও পড়ুনR Ashwin: টি-২০ কেরিয়ারে এমনটা প্রথম করলেন অশ্বিন! সৌজন্যে আইপিএল


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)