নিজস্ব প্রতিবেদন: শুক্রবার জীবনের ১৪ তম ফ্রেঞ্চ ওপেনের (French Open) ফাইনালে পৌঁছলেন রাফায়েল নাদাল (Rafael Nadal)। ডান পায়ের গোড়ালিতে চোটের কারণে সেমিফাইনাল থেকে মাঝপথে বিদায় নিতে বাধ্য হলেন আলেকজান্ডার জেরেভ (Alexander Zverev)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিন ঘণ্টার বেশি খেলার পর গোড়ালিতে চোটের কারনে হুইলচেয়ারে বসে কোর্ট ছাড়তে হয় জেরেভকে। এই সময় ৭-৬ (১০/৮), ৬-৬ স্কোরে পিছিয়ে ছিলেন জেরেভ। চিকিৎসকদের সাহায্যে কোর্টের বাইরে যাওয়ার কয়েক মিনিট পরে ক্রাচে ভোর দিয়ে তিনি ফিরে আসেন কোর্টে। কোর্টে ফিরে এসে ম্যাচ থেকে নাম তুলে নেওয়ার কথা ঘোষণা করেন তিনি।


নাদাল বলেন, "এটা তার জন্য খুবই কঠিন এবং দুঃখজনক। সে একটি অবিশ্বাস্য টুর্নামেন্ট খেলছিল এবং সে একজন খুব ভালো সফরসঙ্গী।"


তিনি যোগ করেছেন, তার জন্য ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে পৌঁছানো একটি স্বপ্ন। তিনি জেরেভেকে আগামিদিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।


আরও পড়ুন: ATK Mohun Bagan: শেষ 'কৃষ্ণ'লীলা, এটিকে থেকে বিদায় রয় কৃষ্ণ-র


রবিবার জীবনের ২২ তম গ্র্যান্ড স্ল্যাম জয়ের রেকর্ড ছোঁওয়ার লড়াইয়ে নামবেন নাদাল। মারিন চিলিচ (Marin Cilic) এবং ক্যাস্পার রুডের (Casper Ruud) মধ্যে খেলায় যে জিতবে, তার মুখোমুখি হবেন নাদাল। 


শুক্রবার নিজের ৩৬ তম জন্মদিনে সেমিফাইনাল খেলতে নামেন তিনি। বর্তমানে ফ্রেঞ্চ ওপেনের ইতিহাসে দ্বিতীয় সবচেয়ে বয়স্ক পুরুষ নাদাল যিনি ফাইনালে পৌঁছেছেন। ইতিমধ্যেই ১৩ বার এই ফরাসি ওপেন জিতেছেন তিনি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)