ATK Mohun Bagan: শেষ 'কৃষ্ণ'লীলা, এটিকে থেকে বিদায় রয় কৃষ্ণ-র

ইস্টবেঙ্গল এবং বেঙ্গালুরু এফসি তিনি যেতে পারেন বলেও শোনা যাচ্ছে। আবার এও শোনা যাচ্ছে যে পারিবারিক কারণে তিনি ভারতে নাও খেলতে পারেন।

Updated By: Jun 3, 2022, 10:49 PM IST
ATK Mohun Bagan: শেষ 'কৃষ্ণ'লীলা, এটিকে থেকে বিদায় রয় কৃষ্ণ-র
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অবশেষে জল্পনার অবসান। এটিকে মোহনবাগানের সঙ্গে শেষপর্যন্ত গোল্ডেন হ্যান্ডশেক করে নিলেন রয় কৃষ্ণ। 

এবার আর সবুজ-মেরুন জার্সিতে দেখা যাবে না ফিজির স্ট্রাইকারকে। শুক্রবার এটিকে মোহনবাগান টুইট করে 'কৃষ্ণ'লীলা  শেষের কথা জানিয়ে দেয়। গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাব লেখে, 'মধুর স্মৃতির জন্য ধন্যবাদ, রয়।'  

 

চলতি বছর আইএলে মাত্র ছ'টি গোল করেন কৃষ্ণ। বেশ কয়েকটি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে খেলতেও পারেননি তিনি। এএফসি কাপেও কৃষ্ণ ছিলেন নিজের ছায়া হয়ে। ফিটনেস নিয়ে বারবার প্রশ্ন উঠেছিল। তবে কৃষ্ণ এরপর কোন ক্লাবে যাবেন তা এখনই নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। 

আরও পড়ুন: Tinder Profile to Recruit Cricketers: ডেটিং অ্যাপে মহিলার প্রোফাইল বানিয়ে ক্রিকেটার নিয়োগ! তারপর যা হল...

ইস্টবেঙ্গল এবং বেঙ্গালুরু এফসি তিনি যেতে পারেন বলেও শোনা যাচ্ছে। আবার এও শোনা যাচ্ছে যে পারিবারিক কারণে তিনি ভারতে নাও খেলতে পারেন। ২০১৯ সালে অস্ট্রেলীয় লিগের ওয়েলিংটন ফিনিক্স থেকে ভারতীয় ফুটবলে পদার্পণ করেন রয় কৃষ্ণ। সই করেন এটিকেতে। আইএসএল চ্যাম্পিয়নও হন তিনি। সেখান থেকে তিনি যোগ দেন এটিকে-মোহনবাগানে। 

আইএসএল কেরিয়ারে ৫২ ম্যাচে ৩৩ গোল করেছেন রয়। ১৩টি গোলও করিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.