Raheem Sterling | FIFA World Cup 2022: ঘটে গিয়েছে ভয়ংকর বিপর্যয়! অসহায় স্ত্রী-সন্তানের জন্য দেশে ফিরলেন ইংরেজ তারকা

Raheem Sterling: স্টারলিংয়ের লন্ডনের বাড়িতে ঘটে গেল ভয়ংকর ডাকাতি। বিশ্বকাপের মাঝপথেই দেশে ফিরলেন তিনি।

Updated By: Dec 5, 2022, 06:24 PM IST
Raheem Sterling | FIFA World Cup 2022: ঘটে গিয়েছে ভয়ংকর বিপর্যয়! অসহায় স্ত্রী-সন্তানের জন্য দেশে ফিরলেন ইংরেজ তারকা
হতবাক স্টারলিং!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের (FIFA World Cup 202) শুরুতেই একের পর এক অঘটন দেখেছে ফুটবলবিশ্ব। তবে শেষ ষোলোয় এখনও পর্যন্ত কোনও অঘটন ঘটেনি। অপেক্ষাকৃত ছোট দলের কাছে আটকে যায়নি কোনও বড় দলই। গত রবিবার রাতে দিনের দ্বিতীয় প্রি-কোয়ার্টারে মুখোমুখি হয়েছিল দুরন্ত ফর্মে থাকা ইংল্যান্ড ও আফ্রিকান চ্যাম্পিয়ন সেনেগাল (England vs Senegal)। একেবারে দুরন্ত ফুটবল খেলেই ইংরেজরা তিন গোলের মালা পরাল সেনেগালিজদের। শেষ আটে ইংল্যান্ড খেলবে ফ্রান্সের সঙ্গে। তবে এই ম্যাচে ব্রিটিশ কোচ গ্যারেথ সাউথগেট চেয়েও খেলাতে পারেননি চেলসির তারকা উইঙ্গার রহিম স্টারলিংকে (Raheem Sterling)! কারণ স্টারলিংকে ফিরতে হয়েছে লন্ডনে।

কেন বিশ্বকাপের মাঝপথেই স্টারলিং দেশে ফিরে গেলেন?
স্টারলিংয়ের পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়েছে। তাঁর বাড়িতে ভয়ংকর ডাকাতি হয়েছে গত শনিবার। কঠিন সময়ে অসহায় স্ত্রী ও সন্তানের পাশে থাকতে স্টারলিং ফিরে গিয়েছেন ব্রিটেনে। সাউথগেট এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমি সকালে ওর সঙ্গে বেশ কিছুটা কোয়ালিটি সময় কাটিয়েছি। বাকিদেরকেও ওর খবরটা দিয়েছি। যাতে ওরা সবাই ওর পাশে থাকে। ও দেশে ফিরে বিষয়টি মিটমাট করে ফিরে আসবে। এখন দেখার স্টারলিং শেষ আটের লড়াইয়ের আগে কাতারে ফিরে আসতে পারেন কিনা! ইংল্যান্ড ৬-২ গোলে ইরানকে হারিয়েই বিশ্বকাপের অভিযান শুরু করেছিল। সেই ম্যাচে স্টারলিং খেলেন দলের তৃতীয় গোলটি নিজের নামে লেখান। এরপর ইউএসএ-র বিরুদ্ধে গোলশূন্য ড্র ম্যাচেও তিনি খেলেছেন। কিন্তু ওয়েলসের বিরুদ্ধে কোচ তাঁকে বেঞ্চেই রেখেছিলেন।

আরও পড়ুন: England vs Senegal | FIFA World Cup 2022: কেন অ্যান্ড কোং উড়িয়ে দিল সেনেগালকে, ইংল্যান্ড পড়ল ফ্রান্সের মুখে!

সেনেগালের বিরুদ্ধে ইংল্যান্ড অলআউট ঝাঁপিয়েছিল আল বায়েত স্টেডিয়ামে। পুরো ম্যাচে ৬৮ শতাংশ বলের দখল রাখা ইংল্যান্ড দলের হয়ে এদিন আলাদা করে নজর কাড়ছিলেন সেই জুড বেলিংহ্যাম। তৈরি করে দিচ্ছেন গোলের পথ। এই তরুণ তুর্কীর সঙ্গেই অভিজ্ঞ জর্ডান হেন্ডারসন জুটি বেঁধে গোল করলেন।ম্যাচের বয়স তখন ৩৮ মিনিট। ক্যাপ্টেন হ্যারি কেনের বল ধরে বেলিংহ্যাম নিজের দক্ষতায় একাধিক ডিফেন্ডারকে কাটিয়ে হেন্ডারসনকে কাট ব্যাক করেন। সেখান থেকে হেন্ডারসন দুরন্ত গোলে গ্যালারির ইংরেজ সমর্থকদের খুশিতে মাতান। বিরতির আগে আরও এক গোলে এগিয়ে যায় ইংল্যান্ড। ৪৮ মিনিটে তরুণ প্রতিভা, ফিল ফোডেনের পাস থেকে ক্যাপ্টেন কেন গোল করেন। চলতি বিশ্বকাপের আসরে এটাই কেনের প্রথম গোল। বিরতিতেই খেলার ভাগ্য গড়ে ফেলে ইংল্যান্ড। তবে দ্বিতীয়ার্ধেও ইংল্যান্ডের ফ্যানদের গোলদর্শন করান বুকাও সাকা। আবারও সেই ফোডেনের পাস থেকে গোল এল। ৫৭ মিনিটেই ম্যাচের শেষ গোল আসে। এরপর আর কোনও দল গোলের দেখা পায়নি।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)