Rahul Dravid, Asia Cup 2022 : টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা, কোভিডে আক্রান্ত রাহুল দ্রাবিড়

Rahul Dravid tests positive for Covid-19 : জিম্বাবোয়ে সফরে রাহুল দ্রাবিড়কে বিশ্রাম দিয়েছিল জাতীয় নির্বাচক কমিটি। তাঁর জয়গায় হেড কোচের দায়িত্ব পালন করেছিলেন ভিভিএস লক্ষণ (VVS Laxman)।

Reported By: সব্যসাচী বাগচী | Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Aug 23, 2022, 12:55 PM IST
Rahul Dravid, Asia Cup 2022 : টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা, কোভিডে আক্রান্ত রাহুল দ্রাবিড়
করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়। জানিয়ে দিল বিসিসিআই। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: জি ২৪ ঘণ্টার খবরে সিলমোহর। এশিয়া কাপ (Asia Cup 2022) অভিযানের আগে বড় ধাক্কা খেল ভারতীয় দল (Indian Cricket Team)। রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India) সংযুক্ত আরব আমিরশাহী (UAE) উড়ে যাওয়ার আগে করোনা ভাইরাসে (Covid 19) আক্রান্ত হলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। বিসিসিআই-এর (BCCI) থেকে এই ইস্যু নিয়ে সরকারি ঘোষণা করা হয়েছে। তবে দলের হেড কোচ অসুস্থ হলেও ভাল খবর হল, তিনি সুস্থ হলেই দলের সঙ্গে যোগ দেবেন। 

মঙ্গলবার বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় যে, 'এশিয়া কাপের জন্য আমিরশাহি উড়ে যাওয়ার আগে রুটিন করোনা টেস্ট করা হয় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের। সেখানে দ্রাবিড়ের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।' বিসিসিআইয়ের তরফে এও জানানো হয় যে, 'মৃদু উপসর্গও রয়েছে দ্য ওয়াল-এর'। 

বোর্ডের বিজ্ঞপ্তি অনুযায়ী দ্রাবিড় আপাতত বিসিসিআই-এর মেডিক্যাল টিমের নজরদারিতে রয়েছেন। করোনা রিপোর্ট নেগেটিভ এলে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বাকি দল মঙ্গলবারই দলের সবাই মিলিত হয়ে সংযুক্ত আরব আমিরশাহীতে উড়ে যাবে।

আরও পড়ুন: India vs Zimbabwe: হারারেতে মধুরেণ সমাপয়েৎ! জিম্বাবোয়েকে প্রত্যাশিত হোয়াইটওয়াশ ভারতের

আরও পড়ুন: Shahid Afridi, Virat Kohli: ওয়াঘার ওপার থেকে কোহলির সমর্থন! আফ্রিদির উত্তর যেন খাঁটি সোনা

জিম্বাবোয়ে সফরে তাঁকে বিশ্রাম দিয়েছিল জাতীয় নির্বাচক কমিটি। তাঁর জয়গায় হেড কোচের দায়িত্ব পালন করেছিলেন ভিভিএস লক্ষণ (VVS Laxman)। তবে তাঁকে এশিয়া কাপে বিরাট কোহলি (Virat Kohli)- ঋষভ পন্থদের (Rishabh Pant) কোচ হিসেবে দলের সঙ্গে জুড়ে দেওয়া হচ্ছে না। বোর্ড থেকে সেই বিষয়ে কোনও বার্তা দেওয়া হয়নি। 

২৭ অগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। ২৮ অগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধে নামবে 'মেন ইন ব্লু' ব্রিগেড। এর আগে চোটের জন্য এই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও হর্ষল প্যাটেল (Harshal Patel)। এ বার রাহুল দ্রাবিড়ও কোভিডে আক্রান্ত হলেন। ফলে বাবর আজমদের (Babar Azam) বিরুদ্ধে নামার আগে বেশ চাপে থাকবে টিম ইন্ডিয়া। এমনটা কিন্তু বলাই যায়।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারত। সেই ম্যাচে হার ভারতের মেরুদণ্ড ভেঙে দিয়েছিল। শেষমেশ ভারতকে ছিটকেই যেতে হয়েছিল প্রতিযোগিতা থেকে। এ বারের এশিয়া কাপ শুরু হওয়ার আগেই ভারতীয় শিবিরে একের পর এক ধাক্কা। বুমরা, হর্ষল ছিটকে যাওয়ার পরে খবর দ্রাবিড়ও আপাতত দলের সঙ্গে উড়ে যাচ্ছেন না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

.