অ্যাডিলেডে ব্যাটিং বিপর্যয়! Dravid কে অস্ট্রেলিয়ায় পাঠানো দরকার, বললেন Vengsarkar

নিন্দুকেরা বলছেন, অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দল টেস্ট সিরিজে চুনকাম হতে পারে। অর্থাৎ, ভারতীয় দল ৪-০ তে সিরিজ হেরে দেশে ফিরতে পারে!

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 21, 2020, 11:52 PM IST
অ্যাডিলেডে ব্যাটিং বিপর্যয়! Dravid কে অস্ট্রেলিয়ায় পাঠানো দরকার, বললেন Vengsarkar
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের  (Border-Gavaskar Trophy) প্রথম টেস্টে লজ্জাজনক হার। এমনকী এক ইনিংসে সর্বনিম্ন স্কোরের লজ্জার ইতিহাস লিখেছে বিরাট কোহলির টিম।

অ্যাডিলেডে (Adelaide) পিঙ্ক বল টেস্টে প্রথম ইনিংসে লিড নেওয়ার পরেও দ্বিতীয় ইনিংসে দুপুর রোদে বিশ্বের অন্যতম সেরা ব্যাটিং লাইন-আপ ভেঙে পড়ে বালির ঘরের মতো। ৩৬/৯ শেষ ভারতের (Team India) দ্বিতীয় ইনিংস।

নিন্দুকেরা বলছেন, অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দল টেস্ট সিরিজে চুনকাম হতে পারে। অর্থাৎ, ভারতীয় দল ৪-০ তে সিরিজ হেরে দেশে ফিরতে পারে! যদিও প্রাক্তনদের অনেকেই বলছেন, তেমন সম্ভাবনা কম। ঘুরে দাঁড়াবে টিম ইন্ডিয়া (Team India)। সিরিজের আগামী ম্যাচগুলোতে বিরাট কোহলি (Virat Kohli) থাকছেন না। পিতৃত্বকালীন ছুটিতে তিনি দেশে ফিরবেন।

আরও পড়ুন- ব্যাটে রান নেই, সমালোচনার জবাব দিতে ছাড়লেন না  Prithvi Shaw

এই পরিস্থিতিতে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে অস্ট্রেলিয়ায় পাঠানো দরকার রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) বললেন দিলীপ বেঙ্গসরকার (Dilip Vengsarkar)। তাঁর মতে, বিসিসিআইয়ের উচিত রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) অস্ট্রেলিয়া পাঠিয়ে ভারতীয় ব্যাটসম্যানদের ভরাডুবির হাত থেকে তুলে আনা। এমনিতেই করোনা আবহে NCA বন্ধ। এই পরিস্থিতিতে দ্রাবিড়ের পরামর্শ কাজে দেবে।  তিনি বলেন, "অস্ট্রেলিয়ার পরিবেশে কীভাবে খেলা উচিত তা দ্রাবিড়ের থেকে ভালো কেউ বোঝাতে পারবেনা। দলের স্বার্থে তার যাওয়া উচিত। নেটে তার উপস্থিতি এবং পরামর্শ দলকে বাড়তি আত্মবিশ্বাস জোগাবে।"

আরও পড়ুন- Boxing Day Test: চমক! ম্যাচের সেরা ক্রিকেটার পাবেন বিশেষ পুরস্কার

.