ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে জেনে নিন রাঁচির রেকর্ড

আজ রাঁচিতে দ্বিতীয় টি২০ ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত এবং শ্রীলঙ্কা। সম্ভবত শ্রীলঙ্কা দলে আজ ফিরবেন তিলকরত্নে দিলশান এবং ভারতীয় দলেও সম্ভাবত আজ হার্দিক পাণ্ডিয়ার জায়গায় খেলতে দেখা যেতে পারে পবন নেগিকে। সিরিজের প্রথম ম্যাচ ভারত হেরে গিয়েছে। আজ তাই জিততেই হবে ভারতকে। আজ খেলা হবে ধোনির শহর রাঁচিতে। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে জেনেই নিন, রাঁচির মাঠে কেমন পারফরম্যান্স ধোনি এবং ভারতের।

Updated By: Feb 12, 2016, 04:18 PM IST
ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে জেনে নিন রাঁচির রেকর্ড

ওয়েব ডেস্ক: আজ রাঁচিতে দ্বিতীয় টি২০ ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত এবং শ্রীলঙ্কা। সম্ভবত শ্রীলঙ্কা দলে আজ ফিরবেন তিলকরত্নে দিলশান এবং ভারতীয় দলেও সম্ভাবত আজ হার্দিক পাণ্ডিয়ার জায়গায় খেলতে দেখা যেতে পারে পবন নেগিকে। সিরিজের প্রথম ম্যাচ ভারত হেরে গিয়েছে। আজ তাই জিততেই হবে ভারতকে। আজ খেলা হবে ধোনির শহর রাঁচিতে। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে জেনেই নিন, রাঁচির মাঠে কেমন পারফরম্যান্স ধোনি এবং ভারতের।

১) রাঁচিতে এর আগে তিনটে আন্তর্জাতিক একদিনের ম্যাচ খেলা হয়েছে। এই তিনটের কোনও ম্যাচেই হারেনি ভারত। ২০১৩-তে ইংল্যান্ডকে ৭ উইকেট হারিয়েছিল ভারত। সে বছরই অস্ট্রেলিয়ার সঙ্গে খেলা ভেস্তে যায়। আর ২০১৪ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধেই ৩ উইকেটে জিতেছিল ভারত।

২) আজই প্রথম আন্তর্জাতিক কোনও টি২০ ম্যাচ খেলা হবে রাঁচির JSCA মাঠে।

৩) এই মাঠে অবশ্য আইপিএলের অনেক ম্যাচ খেলা হয়েছে। এবং ধোনির চেন্নাই সুপার কিংস এই মাঠে বেশিরভাগ ম্যাচেই জিতেছে।

৪) এই মাঠে ধোনির চেন্নাই সুপার কিংস আইপিএলের ৫ টি ম্যাচ খেলেছে। এর মধ্যে তিনটেতেই জিতেছে ধোনির দল।

৫) এই মাঠে প্রায় ৪০ হাজার লোক বসে একসঙ্গে খেলা দেখতে পারে।

.