মনোজের অভিযোগে ইডেনের ড্রেসিংরুম থেকে বের করে দেওয়া হল জাতীয় দলের নির্বাচককে

দেবাং গান্ধীকে ড্রেসিংরুমের ভিতরে দেখেই বোর্ডের দুর্নীতিদমন শাখার কাছে অভিযোগ করেন মনোজ তিওয়ারি। এরপরই জাতীয় দলের নির্বাচককে  ড্রেসিংরুম থেকে বেরিয়ে যেতে বলেন বোর্ডের দুর্নীতিদমন শাখার আধিকারিক

Updated By: Dec 26, 2019, 06:46 PM IST
মনোজের অভিযোগে ইডেনের ড্রেসিংরুম থেকে বের করে দেওয়া হল জাতীয় দলের নির্বাচককে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বাংলা-অন্ধ্রপ্রদেশ রঞ্জি ম্যাচের দ্বিতীয় দিনে বিতর্ক  ইডেনে। মনোজের অভিযোগের ভিত্তিতে জাতীয় দলের নির্বাচক দেবাং গান্ধীকে  বার করে দেওয়া হল ইডেনের ড্রেসিংরুম থেকে। বোর্ডের নিয়ম অনুযায়ী, ম্যাচ চলাকালীন ড্রেসিংরুমের ভিতরে শুধুমাত্র ক্রিকেটার আর সাপোর্ট স্টাফরাই থাকতে পারেন।

দেবাং গান্ধীকে ড্রেসিংরুমের ভিতরে দেখেই বোর্ডের দুর্নীতিদমন শাখার কাছে অভিযোগ করেন মনোজ তিওয়ারি। এরপরই জাতীয় দলের নির্বাচককে ড্রেসিংরুম থেকে বেরিয়ে যেতে বলেন বোর্ডের দুর্নীতিদমন শাখার আধিকারিক। সাফাই দিয়ে দেবাং গান্ধী অবশ্য জানিয়েছেন, বাউন্ডারি লাইনের বাইরে বসেই বাংলা-অন্ধ্রের ম্যাচ দেখছিলেন তিনি। বাংলার ফিজিওকে দেখানোর জন্য তাকে ড্রেসিংরুমের ভিতরে ডাকেন বাংলার কোচ অরুণ লালই।

আরও পড়ুন- উদ্বিগ্ন ক্রিকেটারদের পরিবারের লোকজন! পাকিস্তানে যাবে না বলে জানিয়ে দিল বাংলাদেশ

দেবাংয়ের আরও দাবি, দুর্নীতিদমন শাখার আধিকারিকের কাছে অনুমতি নিয়েই তিনি ড্রেসিংরুমে ঢুকেছিলেন। কোনও প্রোটোকল তিনি ভাঙেননি বলেই দাবি জাতীয় নির্বাচকের। গোটা ঘটনায় দেবাঙয়ের পাশেই দাঁড়িয়েছে রাজ্য ক্রিকেট সংস্থা। ঘটনা সম্পর্কে অবগত করা হয়েছে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলিকেও।