রানু মণ্ডল নাকি ঢিনচ্যাক পুজা! ইংল্যান্ডের পেসারকে অদ্ভুত প্রশ্ন ভক্তদের

ইংল্যান্ডের পেসারকে এমন অদ্ভুত প্রশ্ন করার কোনও অর্থ নেই।

Updated: Nov 17, 2019, 01:27 PM IST
রানু মণ্ডল নাকি ঢিনচ্যাক পুজা! ইংল্যান্ডের পেসারকে অদ্ভুত প্রশ্ন ভক্তদের

নিজস্ব প্রতিবেদন : মাঝে মধ্যেই তিনি ভবিষ্যদ্বাণী করেন। অদ্ভুতভাবে মিলে যায় সেই সব ভবিষ্যদ্বাণী। ভক্তরা অবাক হন। এই যেমন পৃথ্বী শ ডোপ টেস্টে পজিটিভ হওয়ার পর বিসিসিআই তাঁকে আট মাসের নির্বাসনের শাস্তি দিয়েছিল। সেই সময় ইংল্যান্ডের পেসার জোফ্রা আর্চারের চার বছর পুরনো একটি টুইট ভাইরাল হয়েছিল। জোফ্রা ২০১৫ সালে টুইট করেছিলেন, আনলাকি শ। তার পরই ভারতীয় সমর্থকরা লিখেছিলেন, যে কোনও ব্যাপারে ভবিষ্যদ্বাণী করে দিতে পারেন জোফ্রা। তবে পুরো ব্যাপারটাই হচ্ছিল নেহাত মজা করে। আর মজায় মজায় একের পর এক ভবিষ্যদ্বাণী মিলিয়েও দেন আর্চার। 

একের পর এক টুইট করেন তিনি। হাজার বিষয় নিয়ে। তাঁর সেসব টুইট বেশ জনপ্রিয় হয়। সোশ্যাল মিডিয়ায় জোফ্রা আর্চার বেশ জনপ্রিয়। ইউ টিউবে নিজের চ্যানেলে ভক্তদের প্রশ্নের উত্তর দেবেন বলে ঠিক করেছিলেন আর্চার। তার জন্য ভক্তদের অনুরোধ করেছিলেন, আপনারা আমাকে প্রশ্ন লিখে পাঠান টুইটারে। আমি সেইসব প্রশ্নগুলোর উত্তর দেব ইউ টিউবে। ব্যস্, এর পরই আর্চারকে অদ্ভুত সব প্রশ্ন করতে শুরু করেন ভক্তরা। একজন ভক্ত যেমন লিখলেন, পিজ্জা কেন চারকোণা বাক্সে আসে। কেউ জিজ্ঞেস করলেন, মাছের কি কখনও পিপাসা পায়? আরেকজন আবার লিখলেন, হাঙরের থেকে দ্রুত সাঁতার কাটতে পারবে এমন কেউ কি জন্মাবে? প্রশ্নোত্তর পর্ব ঠাট্টা-তামাশায় ভরে গেল।

আরও পড়ুন-  শরীরের হাড় ভেঙে যায় নিজে থেকেই! অসুস্থ ভক্তকে দেখে আবেগপ্রবণ কোহলি

একজন ভারতীয় ভক্ত আবার একধাপ এগিয়ে প্রশ্ন করলেন, আপনার প্রিয় গায়ক কে? রানু মণ্ডল নাকি ঢিনচ্যাক পুজা? ইংল্যান্ডের পেসারকে এমন অদ্ভুত প্রশ্ন করার কোনও অর্থ নেই। আসলে ঠাট্টা করতেই সেই ভক্ত এমন প্রশ্ন করেন। স্বাভাবিকভাবেই আর্চার সেই প্রশ্নের কোনও উত্তর দেননি।