Rafael Nadal: 'বাইশ' বছরের নাদাল দর্শনে মোহিত শাস্ত্রী, বলছেন টেনিস কিংবদন্তি আসলে 'দৈত্য'!

২২ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী রাফায়েল নাদাল নামছেন উইম্বলডনে। তার আগে নাদাল লন্ডনের হার্লিংহ্যাম ক্লাবে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন। টেনিস কিংবদন্তির অনুশীলন দেখতে চলে গিয়েছিলেন শাস্ত্রী।

Updated By: Jun 25, 2022, 10:14 AM IST
Rafael Nadal: 'বাইশ' বছরের নাদাল দর্শনে মোহিত শাস্ত্রী, বলছেন টেনিস কিংবদন্তি আসলে 'দৈত্য'!
নাদালে মোহিত শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ৮৩-র বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার ও ভারতীয় দলের প্রাক্তন কোচ এখন হলিডে মুডে। রবি শাস্ত্রী (Ravi Shastri) এই মুহর্তে রয়েছেন লন্ডনে। অখণ্ড অবসর যাপনে শাস্ত্রী। আগামী ২৭ জুন থেকে অল ইংল্যান্ড ক্লাবে শুরু হচ্ছে ১৩৫ তম উইম্বলডন (Wimbledon 2022)। টেনিসের প্রাচীনতম টুর্নামেন্টে শাস্ত্রী যে দর্শক আসনে থাকবেন, তা এখনই বুঝিয়ে দিলেন।

২২ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী রাফায়েল নাদাল (Rafael Nadal) নামছেন উইম্বলডনে। তার আগে নাদাল লন্ডনের হার্লিংহ্যাম ক্লাবে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন। টেনিস কিংবদন্তির অনুশীলন দেখতে সেখানে চলে গিয়েছিলেন শাস্ত্রী। নাদাল দর্শনে মোহিত হয়েছেন তিনি। টুইটারে নাদালের একাধিক ছবি পোস্ট করে শাস্ত্রী তাঁর মুগ্ধতা জানিয়েছেন। শাস্ত্রী লেখেন, "শুক্রবারের এই দুপুরে ধরে রাখার মতো। খেলদুনিয়ার এক দৈত্যকে এত কাছ থেকে দেখলাম। যার শরীর বলে দিচ্ছে যে, নিজের বয়সের অর্ধেক বয়সে সে দাঁড়িয়ে।৩৬ এর নাদালকে দেখে বছর বাইশের মনে হল।"

 সদ্য ১৪তম ফরাসি ওপেন খেতাব জিতেছেন নাদাল। তবে তিনি জানিয়েছেন যে, পায়ের চোট পুরোপুরি না সারায় তিনি তাঁর টেনিস ভবিষ্যৎ নিয়ে সন্দিহান। জন ম্যাকেনরোর মতো টেনিস কিংবদন্তিরা মনে করছেন যে, লাল সুড়কির সম্রাটের ঘাসের কোর্টে অভিযান সহজ হবে না। এখন দেখার নাদাল কী করেন! এখনও পর্যন্ত নাদাল দু'বার উইম্বলডন জিতেছেন। ২০০৮ সালের পর ২০১০-এ নাদাল চ্যাম্পিয়ন হয়েছিলেন। বিগত ১২ বছরে নাদাল উইম্বলডনে ছাপ রাখতে পারেননি।

আরও পড়ুন: বড় চমক! এটিকে মোহনবাগানে এলেন পল পোগবার দাদা ফ্লোরেন্টিন
আরও পড়ুন
Sandesh Jinghan: কেন এটিকে মোহনবাগান ছাড়তে পারেন এই তারকা ডিফেন্ডার? জেনে নিন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.