IPL 2022 Closing Ceremony, Ravi Shastri : রহমান-রণবীরের মঞ্চে আলো জ্বাললেন রবি! উন্মাদনা অনুরাগীদের

বলিউড স্টার রণবীর সিং (Ranveer Singh) ও মিউজিক মায়েস্ত্রো এআর রহমানের (AR Rahman) মঞ্চে শাস্ত্রী কামাল করে দিলেন। মোতেরার লক্ষাধিক দর্শকের সামনে শাস্ত্রীর অনুষ্ঠান শুরুর বক্তব্যই মন কেড়ে নিয়েছে ফ্যানদের। 

Updated By: May 29, 2022, 07:26 PM IST
IPL 2022 Closing Ceremony, Ravi Shastri : রহমান-রণবীরের মঞ্চে আলো জ্বাললেন রবি! উন্মাদনা অনুরাগীদের
রবিতে মাতলেন ফ্য়ানরা

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পর মোতেরায় মহারণ। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) মেগা ম্যাচ। আইপিএল ফাইনালে (IPL Final 2022) মুখোমুখি হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujarat Titans, GT) ও সঞ্জু স্যামসনের (Sanju Samson) রাজস্থান রয়্যালস (Rajasthan Royals, RR)। আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানে (IPL 2022 Closing Ceremony) সঞ্চালকের ভূমিকায় পাওয়া গিয়েছে রবি শাস্ত্রীকে (Ravi Shastri)।

ভারতীয় দলের প্রাক্তন কোচ নিঃসন্দেহে বিশ্বের অন্যতম সেরা ধারাভাষ্যকার। এই নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। চলতি আইপিএলে শাস্ত্রীকে হিন্দি ভাষায় ধারাভাষ্য দিতে গিয়েছে। কিন্তু শাস্ত্রীর মুখে ইংরাজি শুনতে মুখিয়ে থাকেন তাঁর ফ্যানরা। সমাপ্তি অনুষ্ঠানে শাস্ত্রীর মুখে ইংরাজি শুনে ফের তাঁর অনুরাগীরা উদ্বেল হয়ে গেলেন। টুইটার মাতল শাস্ত্রী বন্দনায়। বলিউড স্টার রণবীর সিং (Ranveer Singh) ও মিউজিক মায়েস্ত্রো এআর রহমানের (AR Rahman) মঞ্চে শাস্ত্রী কামাল করে দিলেন। মোতেরার লক্ষাধিক দর্শকের সামনে শাস্ত্রীর অনুষ্ঠান শুরুর বক্তব্যই মন কেড়ে নিয়েছে ফ্যানদের।

শেষবার উদ্বোধনী বা সমাপ্তি অনুষ্ঠান দেখা গিয়েছে ২০১৮ আইপিএলে। ফের হচ্ছে সমাপ্তি অনুষ্ঠান। ২০১৯-২০২১ পর্যন্ত কোনও রকম অনুষ্ঠান হয়নি আইপিএলের শুরুতে বা শেষে। এমনকী এবারও কোনও রকম উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই শুরু হয়েছে আইপিএল ফিফটিন। আইপিএলের ইতিহাসে ২০১৯ এমন এক সাল, যেখানে ক্রোড়পতি লিগের শুরু এবং শেষে কোনও অনুষ্ঠান হয়নি। সেসময় আইপিএলের দেখাশোনার দায়িত্বে ছিল কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (বর্তমানে নিস্ক্রিয়)। সেই কমিটি সিদ্ধান্ত নিয়েছিল যে, উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠান করতে যে খরচ হয়, সেই টাকা পুলওয়ামা সন্ত্রাস হামলায় শহিদ সিআরপিএফ জওয়ানদের পরিবারের মধ্যে ভাগ করে দেওয়া হবে।

আরও পড়ুন: IPL Final 2022, GT vs RR: চ্যাম্পিয়ন ও রানার্স দল পাবে কত টাকা? অরেঞ্জ ক্যাপ ও পার্পল ক্যাপ জয়ীর ঝুলিতে আসবে কত? জেনে নিন

আরও পড়ুন:  Sanju Samson: স্বামীর সঙ্গে অনভিপ্রেত আচরণ! সোশ্য়ালে স্টেপআউট করেই খেললেন চারুলতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.